Viral Video: ফোন চুরি করতে এল চোর, আর তারই বাইক নিয়ে চম্পট দিলেন মোবাইলের মালকিন!

Smartphone Stolen CCTV Footage: ফোন চুরি করতে এসেছিল চোর। এদিকে তারই স্কুটার নিয়ে চলে গেলেন সেই ফোনের মালকিন! ভাইরাল ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: ফোন চুরি করতে এল চোর, আর তারই বাইক নিয়ে চম্পট দিলেন মোবাইলের মালকিন!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2022 | 8:49 PM

চুরি করতে এসে জন্মেও আর চুরি করতে না যাওয়ার শপথ নেওয়ার উপক্রম হল এক চোরের সঙ্গে। ব্যর্থ সেই চোর (Thief) ও তার চুরির ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। দুই দিন আগেই ইনস্টাগ্রামে সেই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে নেশন ভিডিয়ো নামক একটি পেজ থেকে। এর মধ্যেই সেই ভিডিয়োর লাইক প্রায় ২৮,০০০ ছাপিয়ে গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে দুজন চোরকে, যাদের মুখে মাস্ক রয়েছে এবং মাথায় রয়েছে হেলমেট। স্কুটি (Scooter) চালিয়েই তারা রাস্তা দিয়ে হেঁটে যাওয়া এক ব্যক্তির ফোন (Smartphone) চুরি করতে উদ্যত হয়।

View this post on Instagram

A post shared by Video Nation (@nation.video)

স্কুটি চালাচ্ছে এক চোর। আর তার পিছনে আর এক চোর রাস্তা দিয়ে হেঁটে যাওয়া ব্যক্তির ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু শত চেষ্টা করেও লাভের লাভ কিছুই হল না। ঠিক সেই সময়ই ওই ব্যক্তির ফোনে একটি কল আসে। আর তিনি যেই মাত্র সেই ফোন কল রিসিভ করতে গেলেন, ঠিক তখনই চোর দ্বয়ের ফোন চুরির শত চেষ্টা মাঠে মারা গেল।

আর তারপরে ঘটল সেই আসল ঘটনা। রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক মহিলা। অনতিদূরেই স্কুটার দাঁড় করিয়ে রেখে সেই মহিলাকে হেঁটে হেঁটে ধাওয়া করতে থাকে ওই দুই চোর। আর তার পরই ঝোঁপ বুঝে কোপ! মহিলা একটু অন্যমনস্ক হতেই তাঁর ফোনটি ছিনিয়ে নেয় চোরেরা। বেশ কিছু ক্ষণ লড়ালড়ি চলতে থাকে।

মহিলা কিছুতেই তাঁর সাধের ফোনটি হাতছাড়া করবেন না। আর এদিকে চোর দুটিও নাছোড়বান্দা। শেষমেশ তারা ফোনটি চুরি করতে সক্ষম হয়। আর এদিকে ওই মহিলা দৌড় দিতে দিতে চোরেদের স্কুটিটাই নিয়ে পালিয়ে যান। আর মহিলা স্কুটি স্টার্ট দিতেই চোর দুটিকে দেখা যায় স্কুটারের পিছু পিছু ছুটতে।

যদিও এটি সত্যিকারের ঘটনা নয়! পুরো ভিডিয়োটাই স্ক্রিপ্টেড এবং তাও একটা সিসিটিভি ফিল্টার অন করে রেখেই। তবুও নেটিজেনদের এই ভিডিয়ো যেন খুবই মনপসন্দ হয়েছে। আর তার ইঙ্গিত মেলে ভিডিয়োর কমেন্ট সেকশন ঘাঁটলে। চোরকে অনেকেই খোঁটা দিয়ে বলেছেন, “এর দ্বারা কিসসু হবে না।” অনেকে আবার ধরে ফেলেছেন যে, ভিডিয়োটি স্ক্রিপ্টেড।

আরও পড়ুন: বারণ সত্ত্বেও স্কুলে ফোন, পড়ুয়াদের ফোনগুলি এক এক করে পুড়িয়ে দিলেন শিক্ষিকা

আরও পড়ুন: ট্যাক্সি করে ফিরল নিখোঁজ পথকুকুর, স্বাগত জানাতে গোটা পাড়ায় সাজো সাজো রব!

আরও পড়ুন: কাঁচা বাদামের পর এবার কাঁচা পেয়ারা! ভুবনের সুরেই গুনগুন করে নেটিজেনদের মন জিতছেন এই ফল বিক্রেতা