Viral Video: বান্ধবীর মন জয়ের চেষ্টায় জোরদার টক্কর দুই খুদে বন্ধুর, ভিডিয়ো আপনার মন জিতবে!

বান্ধবীর মন জয়ে দুই বন্ধুর মধ্যে লড়াই। মজার ব্যাপারটি হল, তিনজনেই খুদে, সবে মাটিতে পা ফেলতে শিখেছে তারা। আর সেই কারণেই এই ভিডিয়ো বহু মানুষের মন জিতে নিয়েছে।

Viral Video: বান্ধবীর মন জয়ের চেষ্টায় জোরদার টক্কর দুই খুদে বন্ধুর, ভিডিয়ো আপনার মন জিতবে!
এমন মিষ্টি ভিডিয়ো আগে বোধ হয় দেখেননি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 04, 2022 | 9:45 AM

অফিস যাবেন বলে তৈরি হচ্ছেন, তাই তো? নাকি অফিসের উদ্দেশ্যে ইতিমধ্যেই রওনা দিয়েছেন? তাহলে, বাসে বা ট্রেনে বা ট্যাক্সিতে আপনার সঙ্গ দিতে পারে একটি মিষ্টি, আদুরে ভিডিয়ো। অসাধারণ সুন্দর সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, দুই খুদে বন্ধু তাদের একমাত্র বান্ধবীর মন জয়ের চেষ্টা করছে। কে বান্ধবীর মন জিততে পারে, তা নিয়েই চলছে দুজনের টক্কর। ভিডিয়োটা সেই টক্করের কারণেই ভাইরাল। ভিডিয়োটা সেই কারণেই আপনার ঠোঁটের কোণে এক মধুর হাসির ঝলকানি ফুটিয়ে তুলবে।

ভিডিয়োটি দেখতে এখানে ক্লিক করুন।

সদ্য ভাইরাল হওয়া এই ভিডিয়োটি জুলাই মাসের শেষ দিকে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন জেনিফার বারবার নামের এক মহিলা। ছোট্ট এই ভিডিয়োতে দেখা গিয়েছে, বান্ধবীর কাছাকাছি আসতে দুই বন্ধুর মিষ্টি লড়াই। একজন যখন বান্ধবীর সঙ্গে হাগ করছে, অপরজন তখন পিছন থেকে তাকে ধাক্কা দিচ্ছে। হাগ করতে গিয়ে ছোট্ট মেয়েটি মাটিতে পড়ে যায়। তারপরে দুই বন্ধু মিলেই তাদের বান্ধবীকে টেনে তোলে। কিউট না?

এই খবরটিও পড়ুন

ইনস্টাগ্রাম রিলটির ক্যাপশনে লেখা হয়েছে, “তোমার মতো যে কোনও মেয়ে একজন ভদ্রলোকের যোগ্য।” অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে প্রায় ২ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োটির। নেটিজ়েনরা যেন এই কিউটনেস দেখে আর থাকতে পারেননি। কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছেন নানাবিধ মন্তব্যে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla