Viral Video: কাঁচা বাদাম গানে ছোট্ট স্কুলপড়ুয়ার নাচ, এখনও পর্যন্ত সবথেকে ‘কিউট’ ভিডিয়ো!

Little School Girl Dances Kacha Badam: এবার এক ছোট্ট স্কুল পড়ুয়া কাঁচা বাদাম গানে নাচল। আর সেই নাচ এতটাই কিউট যে, নেটপাড়ার লোকজনের একপ্রকার হৃদয় হরণ করেছে।

Viral Video: কাঁচা বাদাম গানে ছোট্ট স্কুলপড়ুয়ার নাচ, এখনও পর্যন্ত সবথেকে 'কিউট' ভিডিয়ো!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Mar 14, 2022 | 7:33 PM

এখন পর্যন্ত ঠিক কতগুলি কাঁচা বাদাম গানে (Kacha Badam Song) নাচের ভিডিয়ো দেখেছেন সোশ্যাল মিডিয়ায়। উত্তরটা নিশ্চয়ই অজস্র। হ্যাঁ, বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গানটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় বহু ইউজার এই গানে নেচে ভিডিয়ো প্রকাশ করেছেন। বলিউডের সেলিব্রিটি থেকে শুরু করে ক্রিকেটাররা সকলেই কাঁচা বাদাম ডান্স চ্যালেঞ্জে অংশ নিয়েছেন। বাচ্চাদেরও ভুবনের এই গানে নাচতে দেখা গিয়েছে। আর এবার এক ছোট্ট স্কুলপড়ুয়া (Little School Girl) কাঁচা বাদাম গানে নাচল। আর সেই নাচ এতটাই কিউট (Cute Video) যে, নেটপাড়ার লোকজনের একপ্রকার হৃদয় হরণ করেছে। ছোট্ট মেয়েটির নাচের প্রতিটি স্টেপ দেখার মতো। এই ভিডিয়ো শেয়ার করেছেন আইএএস অফিসার অবনীশ শরণ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট মেয়েটির পরনে রয়েছে স্কুলের পোশাক। একটি অঙ্গনওয়াড়ি সেন্টারে অনেকের সামনে নাচ দেখাচ্ছে সে। আর সেই নাচ এতটাই কিউট যে চোখের পলক পরতে দেবে না। ট্যুইটারে আর এক ইউজার জানিয়েছেন যে, ভিডিয়োটি গুজরাতের। তবে মেয়েটির পরিচয় জানা যায়নি। কাঁচা বাদাম গানে তার নাচের সঙ্গে সঙ্গেই দেখার মতো ছিল হাসি মুখও।

বহু মানুষ এই ভিডিয়ো রিট্যুইট করেছেন। আর তাঁদেরই একজন হলেন নেহা কান্ঠারিয়া যিনি গুজরাতের নারী ও শিশু কল্যাণ দফতরের ডেপুটি ডিরেক্টর। নেহা এই ভিডিুয়ো ট্যুইটারে শেয়ার করে লিখেছেন, “ট্রেন্ড শুধু মাত্র শহরাঞ্চল বা শহরতলির জন্য নয়। কাঁচা বাদাম গান এখন পৌঁছে গিয়েছে দেশের গ্রামগঞ্জেও। গুজরাতের একটি অঙ্গনওয়াড়ি সেন্টারে এই ছোট্ট স্কুলপড়ুয়া কী সুন্দর নাচল একবার দেখুন।”

শুধু নেহা কেন, ইন্টারনেটে বহু মানুষ এই ছোট্ট স্কুলপড়ুয়ার কাঁচা বাদাম নাচে এরপ্রকার মজে রয়েছেন। অনেকে আবার বাচ্চাটির নাচের স্টেপ দেখে প্রশংসাও করেছেন। অবনীশ শরণ এই ভিডিয়োটি শেয়ার করেছেন গত কালই। এর মধ্যেই সেই ভিডিয়োর ভিউ ১ লাখ ২৬ হাজার অতিক্রম করে গিয়েছে। ভিডিয়োতে লভ সাইন দিয়েছেন ১২ হাজারের কাছাকাছি মানুষ। আর কমেন্টের একপ্রকার বন্যা বয়ে গিয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla