Viral Video: বাসস্ট্যান্ডে আপন মনে নাচছেন যুবক, নজর নেই কারওর দিকে, যুবকের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা

Viral Video: বাসস্ট্যান্ডের উল্টোদিকে গাড়িতে বসেছিলেন হেইলি লুইস নামের এক ব্যক্তি। তিনিই ওই যুবকের নাচের ভিডিয়ো করেছেন।

Viral Video: বাসস্ট্যান্ডে আপন মনে নাচছেন যুবক, নজর নেই কারওর দিকে, যুবকের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা
বাসস্ট্যান্ডে আপনমনে নাচছেন যুবক। Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 9:12 PM

বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে গান গাইতে বা সুর মিলিয়ে শিস দিতে অনেককেই দেখা যায়। বেশ কিছু যাত্রী তো আবার কানে এহডফোন লাগিয়ে হয় গান শুনতে, নয় কিছু ভিডিয়ো দেখতে অথবা ফোনে কথা বলতে ব্যস্ত থাকেন। কেউ বা আবার কানে লাগানো ইয়ারফোনে চলতে থাকা গানের সঙ্গে তাল মিলিয়ে দু’কলি গেয়েও ওঠেন। তবে এবার নেট দুনিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছেন এক ব্রিটিশ যুবক (British Man)। বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে আপনমনে নেচে (Dancing at Bus Stand) চলেছেন তিনি। কানে লাগানো ইয়ারফোন। দুনিয়া সংসারের কোনও দিকে ভ্রূক্ষেপ নেই তাঁর। কে তাঁকে দেখে কী ভাবল, সে নিয়েও মোটেই মাথা ঘামাচ্ছেন না তিনি। বরং মন দিয়েছেন নাচে। কানে চলতে থাকা গানের ছন্দেই তালি মিলিয়েছেন ওই ব্রিটিশ যুবক। সোশ্যাল মিডিয়ায় তাঁর নাচের ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই দমফাটা হাসি হাসছেন নেটিজ়েনরা।

দেখুন সেই মজার ভাইরাল ভিডিয়ো

ওই বাসস্ট্যান্ডের উল্টোদিকে গাড়িতে বসেছিলেন হেইলি লুইস নামের এক ব্যক্তি। তিনিই ওই যুবকের নাচের ভিডিয়ো করেছেন। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে বলছেন ওই যুবককে দেখে হিংসে হচ্ছে। কীরকম ভ্রূক্ষেপহীন হয়ে আপনমনে নেচে যাচ্ছে সে। সাবলীল তাঁর নাচের ভঙ্গি। দেখেই বোঝা যাচ্ছে নাচ করাটা বেশ উপভোগ করছেন যুবক। নেটিজ়েনদের অনেকেই বলছেন, এই যুবকের মতো ভ্রূক্ষেপহীন হতে পারলেই ভাল হত। জানা গিয়েছে ইংল্যান্ডের লিভারপুলের গ্রেট হোম স্ট্রিট বাস স্টপে এই দৃশ্য দেখা গিয়েছিল। সেখানেই এই যুবককে নাচতে দেখে ভিডিয়ো তুলেছেন হেইলি নামের ওই পথচলতি যাত্রী। angiesliverpool নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই তিন লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। প্রায় ছয় হাজারের কাছাকাছি টুইটারিয়ান এই ভিডিয়ো লাইকও করেছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই যুবক একটি পাফ জ্যাকেট পরেছেন। পায়ে তাল দিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে। সেই সঙ্গে ঠোঁট মিলিয়ে গানও গাইছেন তিনি। আন্দাজ হয়তো কানে লাগানো রয়েছে ইয়ারফোন। সেখানেই যে গান চলছে তার তালে নাচছেন এই ব্রিটিশ যুবক। তাঁর পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। তাঁর দিকে তাকিয়ে একবার ব্যালেরিনার পোজে হাত উপরে করে বাসস্ট্যান্ডের অন্য প্রান্তে যেতে দেখা গিয়েছে এই যুবককে। নেটিজ়েনরা সকলেই এই যুবকের নাচের প্রশংসা করেছেন। প্রায় সকলেই বলেছেন যে, যুবককে দেখে বোঝা যাচ্ছে তাঁর নাচের ব্যাপারে আগ্রহ রয়েছে। আর তাই বোধহয় কাউকে পাত্তা না দিয়ে দিব্যি বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে আপনমনে নাচতে পেরেছেন তিনি।

আরও পড়ুন- Viral Video: পিচকিরিতে নর্দমার জল! বন্ধুদের তাড়নায় অতিষ্ঠ খুদে তাড়া করল বন্ধুদেরই, দেখুন মজার ভাইরাল ভিডিয়ো