Viral Video: পিচকিরিতে নর্দমার জল! বন্ধুদের তাড়নায় অতিষ্ঠ খুদে তাড়া করল বন্ধুদেরই, দেখুন মজার ভাইরাল ভিডিয়ো

Viral Video: ভাইরাল ভিডিয়ো দেখে মনে হয়েছে যে পাড়ার বাচ্চাদের সঙ্গেই হোলি (Holi) খেলছিল এই বাচ্চা ছেলেটি। কিন্তু অপরপক্ষ দলে ভারী হওয়ায় তাদের সঙ্গে ঠিক পেরে ওঠেনি এই খুদে।

Viral Video: পিচকিরিতে নর্দমার জল! বন্ধুদের তাড়নায় অতিষ্ঠ খুদে তাড়া করল বন্ধুদেরই, দেখুন মজার ভাইরাল ভিডিয়ো
পিচকিরিতে নর্দমার জল নিয়ে বন্ধুদের তাড়া। Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 8:41 PM

সারা দেশ জুড়ে আজ পালিত হয়েছে হোলি (Holi)। রঙের উৎসবে (Festivals of Color) মেতেছিলেন আট থেকে আশি। ইতিমধ্যেই হোলির দিন ঘটে যাওয়া বিভিন্ন হাসির মুহূর্তের ভিডিয়ো (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তবে সকলের মধ্যে নজর কেড়েছে এক বাচ্চা ছেলে। বারবার বারণ করা সত্ত্বেও বাচ্চাটির বন্ধুরা একদম জোর করে ধরেবেঁধে তাকে প্রচুর রঙ মাখিয়ে দিয়েছে। শেষে অতিষ্ঠ হয়ে পিচকিরিতে নর্দমার জল ভরে বন্ধুদের তাড়া করেছে ওই বাচ্চা ছেলেটি। এই গোটা কর্মকাণ্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। আর এই ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। টোম্যাটো বা ডিম ছুঁড়ে হোলি খেলার চল এর আগেও বাচ্চাদের মধ্যে দেখা গিয়েছে। এবছর আবার বিহারের পাটনায় একটি ওয়াটার পার্কে ছোটি হোলি উপলক্ষ্যে চটি ছোঁড়াছুঁড়ি করে দোল খেলতেও দেখা গিয়েছে।

দেখুন সেই মজার ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Your Fun Zone | Funny Memes ? (@yourfunzone)

ভাইরাল ভিডিয়োতে বাচ্চা ছেলেটির মুখ দেখেই বোঝা গিয়েছে বেশ ভাল করে তাকে আবির মাখিয়েছে বন্ধুরা। সারা মুখে, মাথায়, গা-হাত-পায়ে লেগে রয়েছে আবির। বন্ধুরা মোটেই বাচ্চা ছেলের বারণ শোনেনি। আর তাই রেগে গিয়ে সটান পিচকিরি নিয়ে নর্দমার ধারে পৌঁছে গিয়েছে সে। একবার পাম্প করে অনেকটা নর্দমার জল তুলে নিয়েছে পিচকিরিতে। আর তারপর সেটা নিয়ে তাড়া করেছে বন্ধুদের পিছনে। yourfunzone নামের ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। বাচ্চাটির কাণ্ডকারখানা দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। নেটিজ়েনদের অনেকেই বলেছেন বয়স কম হলে কী হবে, এ ছেলের মাথায় বুদ্ধি আছে যথেষ্ট। তাই ঠিক বুঝেছেন কোন উপায়ে বন্ধুদের জব্দ করা যাবে।

ভাইরাল ভিডিয়ো দেখে মনে হয়েছে যে পাড়ার বাচ্চাদের সঙ্গেই হোলি খেলছিল এই বাচ্চা ছেলেটি। কিন্তু অপরপক্ষ দলে ভারী হওয়ায় তাদের সঙ্গে ঠিক পেরে ওঠেনি এই খুদে। গায়ের জোর না পারলেও বুদ্ধি দিয়ে মাত করেছে সে। সোজা নর্দমার জল পিচকিরিতে ভরে তাড়া করেছে বন্ধুদের। বাচ্চাটির কীর্তি দেখে তখন তাকে রঙ মাখানো বাচ্চার দল ছুটে পালিয়েছে। ভাইরাল ভিডিয়োতে সেই দৃশ্যও ধরা পড়েছে।

আরও পড়ুন- Viral Video: ‘চপ্পল মার হোলি’, আকাশে আবির নয় উড়ছে চটি, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral: রামধনু রঙের ইউক্যালিপটাস গাছ! হোলির সময় এই আজব গাছের ছবি দেখে মুগ্ধ নেটপাড়া

আরও পড়ুন- Viral Video: বেতন কম, মাত্রাতিরিক্ত কাজ, প্রতিবাদে অফিসের এক চিলতে কিউবিকলই এখন যুবকের বসতবাড়ি!