Viral Video: ‘চপ্পল মার হোলি’, আকাশে আবির নয় উড়ছে চটি, দেখুন ভাইরাল ভিডিয়ো

Chappal Maar Holi: পাটনার একটি ওয়াটার পার্কে ছোটি হোলির (Choti Holi) দিন ঘটেছে এই কাণ্ড।

Viral Video: 'চপ্পল মার হোলি', আকাশে আবির নয় উড়ছে চটি, দেখুন ভাইরাল ভিডিয়ো
Photo Credit: India.com
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 11:56 AM

আজ রঙের উৎসব (Festival of Colors)। দেশের প্রায় সর্বত্রই হোলি (Holi) খেলায় মাতেন সব বয়সীরা। আর এই হোলি বা দোল উৎসব উপলক্ষ্যে বিভিন্ন জায়গায় বেশ আজব কিছু নিয়মকানুন রীতিনীতি পালিত হয়। সোশ্যাল মিডিয়ায় বিহারের একটি ‘ওয়াটার পার্ক’- এর ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে। সেখানে হোলি খেলায় মেতেছেন অনেকে। কিন্তু সবচেয়ে মজার হল চারদিক থেকে দেখা যাচ্ছে উড়ে আসছে চটি! এমন ‘ফ্লায়িং চপ্পল’ দিয়ে হোলি খেলা এর আগে বোধহয় দেখেননি কেউই। আবির, রঙ, রঙ ভরা বেলুন, ওয়াটার গান এইসব তো অনেক দেখেছেন। এবার দেখে নেওয়া যাক ‘ফ্লায়িং চপ্পল’- ওয়ালা হোলি।

দেখুন ‘চপ্পল মার হোলি’- র সেই ভাইরাল ভিডিয়ো

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বিহারের রাজধানী পাটনায় একটি ওয়াটার পার্কে চলছে হোলি খেলা। সেখানেই দেখা গিয়েছে জলের মধ্যে নেমে সকলেই একে অন্যের দিকে চটি ছুঁড়ছেন। এই ভিডিয়ো ১৭ মার্চের। সেদিন ওই ওয়াটার পার্কে পালন হয়েছে ছোটি হোলি। আর সেখানেই দেখা গিয়েছে এমন আজব কাণ্ড। একটা বিশাল বড় পুলে রঙিন জল রাখা হয়েছে। সেখানেই হোলি খেলতে নেমেছেন সকলে। আর তারপর সবাই সবার দিকে চটি ছুঁড়ে মেরেছেন। প্রথমে একে অন্যকে রঙ, আবির মাখিয়ে কার্যত ভূত সাজিয়েছেন। তারপর শুরু হয়েছে চটি ছোঁড়া পর্ব।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, আকাশে উড়ছে অসংখ্য চটি। এই ‘চপ্পল মার হোলি’- র ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। টুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ইতিমধ্যেই ৩৬ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। জলের মধ্যেও দেখা গিয়েছে প্রচুর চটি ভাসছে। সেই সঙ্গে চটি উড়ে আসা তো রয়েইছে। এমন অভিনব হোলি সেলিব্রেশন দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। যে যেভাবে পেরেছেন অন্যের দিকে চটি ছুঁড়েছেন। সংবাদ সংস্থা এএনআই এই ভিডিয়ো শেয়ার করেছে টুইটারে।

আরও পড়ুন- Viral: রামধনু রঙের ইউক্যালিপটাস গাছ! হোলির সময় এই আজব গাছের ছবি দেখে মুগ্ধ নেটপাড়া

আরও পড়ুন- Viral Video: বেতন কম, মাত্রাতিরিক্ত কাজ, প্রতিবাদে অফিসের এক চিলতে কিউবিকলই এখন যুবকের বসতবাড়ি!

আরও পড়ুন- Viral Video: পিছন থেকে হায়নার হানা, চলল সেয়ানে সেয়ানে টক্কর, বুদ্ধির জোরে যুদ্ধে বাজিমাত করল গাধা!