গুগল ম্যাপে ভুল ঠিকানা, অন্য পাত্রীকে প্রায় বিয়ে করেই ফেলছিলেন যুবক! তারপর…

জানা গিয়েছে, ইন্দোনেশিয়ার ওই এক গ্রামে একই দিনে দু'টি অনুষ্ঠান ছিল। একটি বিয়ের। আর একটি এনগেজমেন্ট অর্থাৎ আংটি বদলের। আর এর ফলেই তৈরি হয়েছিল বিভ্রান্তি।

গুগল ম্যাপে ভুল ঠিকানা, অন্য পাত্রীকে প্রায় বিয়ে করেই ফেলছিলেন যুবক! তারপর...
কিন্তু নেটিজ়েনদের প্রশ্ন, মারিয়া না হয় সাজতে ব্যস্ত ছিলেন। ওই যুবকও নিজের হবু শ্বশুরবাড়ি ভুল করলেন কেমন করে?
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 10:55 PM

‘থ্রি ইডিয়টস’- এর বিখ্যাত দৃশ্য যেখানে রাজু, ফারহান আর র‍্যাঞ্চো অজানা-অচেনা বিয়েবাড়িতে ঢুকে দিব্যি পাত পেড়ে বসেছে… এটা নিশ্চয় সকলের মনে রয়েছে। বাস্তবে হয়তো কেউবা এমনটা করেওছেন। কিন্তু তাই বলে বর ভুল করে অন্য কনেকে বিয়ে করতে চলে গিয়েছে, এমনটা শুনেছেন কখনও? এবার সত্যিই এমনটাই হয়েছে। ভুল পাত্রীর সঙ্গে বিয়ে প্রায় হয়েই যাচ্ছিল ওই বরের। শেষ পর্যন্ত অঘটন রোখা সম্ভব হয়েছে। আর এই গোটা কাণ্ডের জন্য দায়ী গুগল ম্যাপের ভুল লোকেশন।

গুগল ম্যাপের দুর্বোধ্য নিশানা অনুসরণ করে এ যাবৎ অনেকেই হয়তো ভুলভাল গন্তব্যে পৌঁছে হয়রানির শিকার হয়েছেন। তবে ভুল লোকেশন পেয়ে এক বিয়েবাড়ির বর অন্যত্র পৌঁছে ভুল পাত্রীকে প্রায় বিয়ে করে ফেলছিলেন… এমনটা বোধহয় এর আগে কখনও হয়নি। জানা গিয়েছে, এমন অদ্ভুত কাণ্ড ঘটেছে ইন্দোনেশিয়ায়। দুই বাড়ির লোকজনদের মধ্যে কথাবার্তা শুরু হওয়ার খানিকক্ষণের মধ্যেই কোনও এক পক্ষের লোকেরা বুঝতে পারেন ‘ডাল মে কুছ তো কালা হ্যায়’। তারপরই প্রকাশ্যে আসে আসল ঘটনা।

View this post on Instagram

A post shared by www.borobudurnews.com (@borobudurnews)

জানা গিয়েছে, ইন্দোনেশিয়ার ওই এক গ্রামে একই দিনে দু’টি অনুষ্ঠান ছিল। একটি বিয়ের। আর একটি এনগেজমেন্ট অর্থাৎ আংটি বদলের। আর এর ফলেই তৈরি হয়েছিল বিভ্রান্তি। এদিকে মেকআপ আর্টিস্টের সঙ্গে বিয়ের কনে সাজতে এতই ব্যস্ত ছিলেন যে বর যে বদলে গিয়েছে সেটা নাকি তাঁর নজরেই আসেনি। ইনস্টাগ্রামে এই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একগাদা উপহার হাতে করে ভুল ভেনু থেকে বেরিয়ে আসছেন বরযাত্রীরা।

আরও পড়ুন- রাহুল নাকি ‘ইন্দিরানগরের গুন্ডা’! দ্রাবিড়ের ‘অ্যাংরি’ অবতার দেখে হতবাক নেটিজ়েনরা

মধ্য জাভার পাকিস জেলার লোসারি আর জেংকোল হ্যামলেট কাছাকাছি অবস্থিত দুটো গ্রাম। দুই গ্রামেই ছিল অনুষ্ঠান। গুগল ম্যাপে লোসারি লোকেশন দিলেও বর সমেত বরযাত্রী গিয়ে পৌঁছয় জেংকোল হ্যামলেটে। সেখানকার কনে ছিলেন মারিয়া উলফা। সাজগোজ সেরে যখন বর আর বরের বাড়ির লোককে দেখেন তখনই মারিয়া বুঝতে পারেন কিছু একটা গন্ডগোল হয়েছে। কারণ একটাও যে চেনা-পরিচিত মুখ নেই। মারিয়া জানিয়েছেন, তাঁর বর আর বরযাত্রীর লোকেরা রাস্তায় ওয়াশরুমে গিয়েছিলেন। তাই তাঁদের আসতে দেরি হচ্ছিল। এই সময়ের মধ্যেই আর এক যুবক তাঁর পরিবার নিয়ে হাজির হয়। প্রথমে ব্যাপারটা সত্যিই কেউ খেয়াল করেননি। পরে একটু নজর করতেই পরিষ্কার হয় গোটা বিষয়টা।

কিন্তু নেটিজ়েনদের প্রশ্ন, মারিয়া না হয় সাজতে ব্যস্ত ছিলেন। ওই যুবকও নিজের হবু শ্বশুরবাড়ি ভুল করলেন কেমন করে?