রাহুল নাকি ‘ইন্দিরানগরের গুন্ডা’! দ্রাবিড়ের ‘অ্যাংরি’ অবতার দেখে হতবাক নেটিজ়েনরা

রাহুল দ্রাবিড়ের এমন 'রাগ' দেখে সত্যিই হতবাক টুইটারিয়ানরা। বিস্ময়ের সঙ্গে নেটিজ়েনদের মনে ঘুরছে একটাই প্রশ্ন, 'রাহুল দ্রাবিড়ও রাগ করতে পারেন?'

রাহুল নাকি 'ইন্দিরানগরের গুন্ডা'! দ্রাবিড়ের 'অ্যাংরি' অবতার দেখে হতবাক নেটিজ়েনরা
'ইন্দিরানগরের গুন্ডা'
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 2:45 PM

মহেন্দ্র সিং ধোনিকে যতই ক্যাপ্টেন কুল বলা হোক না কেন ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে ঠাণ্ডা মাথার খেলোয়াড়ের কথা বললে এখনও সবার প্রথমে রাহুল দ্রাবিড়ের নামই মাথায় আসবে ক্রিকেট প্রেমীদের। ‘এ ট্রু জেন্টেলম্যান’, ‘দ্য ওয়াল’, ‘ভরসাযোগ্য ব্যাটসম্যান’… আরও খেতাবই না পেয়েছেন তিনি। তবে এবার রাহুলের ‘অ্যাংরি ম্যান’ রূপ দেখে হতবাক সকলেই। টুইটারে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে এই নিয়ে। বিস্ময়ের সঙ্গে নেটিজ়েনদের মনে ঘুরছে একটাই প্রশ্ন, ‘রাহুল দ্রাবিড়ও রাগ করতে পারেন?’

সম্প্রতি একটি বিজ্ঞাপনে এই নতুন অবতারে দেখা গিয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে। ওই বিজ্ঞাপনে রাহুল যা যা করছেন, তা দেখে সত্যিই অবাক হতেই হয়। বিভিন্ন দৃশ্যে দেখা গিয়েছে, কোথাও পাশের গাড়ি লোকেদের সঙ্গে সাংঘাতিক চেঁচিয়ে কথা বলছেন রাহুল। আর একটি দৃশ্যে তো সটান একটি গাড়ির উইন্ড স্ক্রিন ব্যাট দিয়ে ভেঙেই দিয়েছেন তিনি। সে কী আক্রোশ তাঁর। আর এক জায়গায় আবার গাড়ির রুফ শেড খুলে হাতে ব্যাট নিয়ে দাঁড়িয়ে চিৎকার করে ঘোষণা করেছেন রাহুল আসলে নাকি ইন্দিরানগরের গুন্ডা। অন্য আর এক দৃশ্যে আবার প্রবল জোরে স্টিয়ারিংয়ে আঘাত করতেও দেখা গিয়েছে রাহুলকে।

রাহুল দ্রাবিড়ের এমন ‘রাগ’ দেখে সত্যিই হতবাক টুইটারিয়ানরা। ভাইরাল হয়ে গিয়েছে ওই বিজ্ঞাপন। রাহুলের বিভিন্ন ‘অ্যাংরি’ লুকের ছবি নিয়ে তৈরি হয়েছে অসংখ্য মিম। কেউ বলছেন, “অর্জুন কাপুর এখনও পর্যন্ত কেরিয়ারে যা অভিনয় করেছেন, রাহুলের ডেবিউ অভিনয় তার থেকে অনেক ভাল। অভিনেতা হিসেবে বিকল্প কেরিয়ার ভাবা উচিত দ্য ওয়াল- এর।’ অনেকে আবার ‘কবীর সিং’ রিমেকের দাবি জানিয়েছেন। মুখ্য চরিত্রে অবশ্যই থাকবেন রাহুল। টুইটারিয়ানদের একপক্ষের মতে আবার, তাঁরা জীবনে কোনওদিন ভাবেননি যে রাহুল দ্রাবিড়ের এমন রূপও দেখবেন। ১০ সেকেন্ডেই ক্রিকেট তারকা যা খেল দেখিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয়। এমনকি বিরাট কোহলিও চমকে গিয়েছেন রাহুলের এমন রূপ দেখে। জোম্যাটোর তরফে আবার বলা হয়েছে ইন্দিরানগরের এই গুন্ডার জন্য ওই এলাকায় খাবার ডেলিভারিতে সময় লাগতে পারে।

আরও পড়ুন- জলের তলায় জিমন্যাস্টিক! ইনস্টাগ্রামে ভাইরাল মিয়ামি-র তরুণীর ভিডিয়ো

এখানেই শেষ নয়। আরও অসংখ্য মিম ভাইরাল হয়েছে টুইটারে। নেটিজ়েনদের অনেকেই বলছেন, এই বিজ্ঞাপনের শুটিং করার আগে নির্ঘাত অসংখ্য বার ‘সরি’ বলেছেন জ্যামি মানে রাহুল দ্রাবিড়। তবে যাই হোক না কেন, চিরকালের শান্ত রাহুলের এমন ‘অ্যাংরি’ অবতার দেখে কিন্তু খুশিই হয়েছেন নেটিজ়েনরা।