Viral Video: বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে হাজির, ধরা পড়তেই সব বাসন মাজতে হল MBA পড়ুয়াকে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Dec 02, 2022 | 8:57 PM

জম্পেশ খাওয়া-দাওয়া হবে ভেবেই মধ্যপ্রদেশে একটি বিয়েবাড়িতে চলে গিয়েছিলেন এক MBA পড়ুয়া। কিন্তু হাতেনাতে ধরা পড়ে গেলেন। আর তারপর ঠায় বসে ওই বিয়েবাড়ির এঁটোকাটা লেগে থাকা বাসনপত্র ধুতে হল তাঁকে।

Viral Video: বিনা নিমন্ত্রণে বিয়েবাড়িতে হাজির, ধরা পড়তেই সব বাসন মাজতে হল MBA পড়ুয়াকে
বিনা নিমন্ত্রণে বিয়েবাড়ি যাওয়ার খেসারত দিতে হল।

বিয়েবাড়ির ‘বিনবুলায়ে মেহমান’। বলা নেই, কওয়া নেই, নিমন্ত্রণ নেই, MBA পড়ুয়া চলে গেলেন বিয়েবাড়ি। উদ্দেশ্যে একটাই, কব্জি ডুবিয়ে একটু খাওয়া-দাওয়া হবে। ঠিক যেন ‘থ্রি ইডিয়টস’ ছবির দৃশ্যটার মতো। কিন্তু তার পরিণাম যে এত খারাপ হতে পারে, তা আর কে জানত! ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। জম্পেশ খাওয়া-দাওয়া হবে ভেবেই মধ্যপ্রদেশে একটি বিয়েবাড়িতে চলে গিয়েছিলেন এক MBA পড়ুয়া। কিন্তু হাতেনাতে ধরা পড়ে গেলেন। আর তারপর ঠায় বসে ওই বিয়েবাড়ির এঁটোকাটা লেগে থাকা বাসনপত্র ধুতে হল তাঁকে।

যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে, সেখানে দেখা গিয়েছে ওই ব্যক্তি বাসনপত্র মাজছেন। বিয়েবাড়ির লোভনীয় পদগুলি খাবেন বলে বিনা নিমন্ত্রণেই সেখানে পৌঁছে গিয়েছিলেন এই MBA পড়ুয়া। ঘটনাটি ঘটেছে সে রাজ্যের ভোপাল শহরে। কিন্তু যেমনটা ভেবেছিলেন, তেমনটা হয়নি। পরিবারের সদস্যদের হাতে ধরা পড়ে গিয়েছিলেন।

ভাইরাল হওয়া ক্লিপটি থেকে জানা গিয়েছে, ওই পড়ুয়ার বাড়ি জব্বলপুরে। সেখান থেকে ভোপালে এসেছিলেন MBA পড়াশোনার জন্য।

সংবাদমাধ্যম আজতকের একটি রিপোর্ট অনুযায়ী, “বিনা নিমন্ত্রণেই বিয়েবাড়িতে খাবার খেতে এসেছিল এক MBA পড়ুয়া। কিন্তু ধরা পড়ার পর তাঁকে দিয়েই বাসন মাজানো হল। শুধু তাই নয়। ঘটনার একটা ভিডিয়ো তৈরি করে তা ভাইরালও করা হয়েছে।”

তবে এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের করা হয়নি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla