Watch Video: খালি পায়ে বৃষ্টির মধ্যে মেয়েকে কাঁধে চাপিয়ে ‘মেয়েবেলা’য় ফিরলেন মা, হৃদয়স্পর্শী ভিডিয়ো

Viral Video Today: মাত্র 18 সেকেন্ডের ভিডিয়ো। কিন্তু তার প্রভাব বিরাট। এমন বিরাট কিছুও নেই সেই ভিডিয়োতে, শুধু সন্তানের প্রতি মায়ের এহেন ভালবাসা ছাড়া। নিজের চোখেই ভিডিয়োটা একবার দেখুন।

Watch Video: খালি পায়ে বৃষ্টির মধ্যে মেয়েকে কাঁধে চাপিয়ে 'মেয়েবেলা'য় ফিরলেন মা, হৃদয়স্পর্শী ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 7:03 PM

Latest Viral Video: মায়ের ভালবাসার থেকে ভাল এই পৃথিবীতে আর কী-ই বা আছে! এই পৃথিবীর সব মানুষ ফিরিয়ে দেয়, কিন্তু মায়ের কোল যেন কখনই ফেরায় না। আর মায়েরা চান, তাঁর সন্তান যেন থাকে দুধেভাতে। যেভাবেই হোক কোলের ছেলে বা মেয়েকে আগলে রাখাই তাঁদের সুখানুভূতি। সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, এক মহিলা তাঁর সন্তানকে কাঁধে করে নিয়ে যাচ্ছেন। জ়িন্দেগি গুলজ়ার হ্যয় নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটি দেখে ফেলেছেন অসংখ্য মানুষ।

মাত্র 18 সেকেন্ডের ভিডিয়ো। কিন্তু তার প্রভাব বিরাট। এমন বিরাট কিছুও নেই সেই ভিডিয়োতে, শুধু সন্তানের প্রতি মায়ের এহেন ভালবাসা ছাড়া। মায়ের পরনে লাল শাড়ি, মাথায় তাঁর ছাতা। কাঁধে সন্তানকে বসিয়েই রাস্তায় বেরিয়েছেন তিনি। এদিকে পায়ে তাঁর জুতো পর্যন্ত নেই। ছিপছিপ করে বৃষ্টি হয়েই চলেছে।

মা ও মেয়ে- দুজনের চোখেমুখেই চরম আনন্দ। খালি পায়ে বৃষ্টির রাস্তায় হেঁটে তিনিও যেন সেই ছোট বেলায় স্মৃতির গলিপথে ঘুরে বেড়াচ্ছিলেন। তবে সন্তানের পা যেন সেই ভিজে রাস্তায় না পড়ে, সে দিকেও ছিল তাঁর নজর। অগত্যা পিঠে চাপিয়েই বেরিয়ে পড়লেন। খুব কিউট, তাই না?

টুইটারে শেয়ার করা ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে, “মা-তো শেষ পর্যন্ত মা-ই হয়।” স্বাভাবিক ভাবেই এই ভিডিয়ো নেটিজ়েনদের মন ভিজিয়ে দিয়েছে। আর তার প্রমাণ মিলেছে ভিডিয়োর কমেন্ট সেকশনে।

একজন ইউজার লিখছেন, “ভালবাসার অবয়ব”। আর একজন যোগ করলেন, “হৃদয়স্পর্শী”। তৃতীয় জন লিখলেন, “সত্যিই এ ভিডিয়োর দিকে যেন সারাদিন তাকিয়ে থাকলেও কম হয়ে যায়।”