Python In Tree: অসামান্য কৌশলে গাছে পেঁচিয়ে মগডালে উঠে পড়ল বিরাট অজগর, ভয়ঙ্কর ভিডিয়ো

Python Wraps Around Tree Video: রতর করে গাছে উঠচে একটি পাইথন- পুরনো ভিডিয়ো নতুন করে ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সাপ তো গাছে উঠতেই পারে, তাতে আর অবাক হওয়ার কী আছে! তাহলে এই ভিডিয়ো আপনাকে একবার দেখতেই হবে...

Python In Tree: অসামান্য কৌশলে গাছে পেঁচিয়ে মগডালে উঠে পড়ল বিরাট অজগর, ভয়ঙ্কর ভিডিয়ো
সাপও যে এ ভাবে গাছে উঠতে পারে, না দেখলে বিশ্বাস করা যায় না!!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 7:25 PM

Viral Video Today: তরতর করে গাছে উঠচে একটি পাইথন- পুরনো ভিডিয়ো নতুন করে ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সাপ তো গাছে উঠতেই পারে, তাতে আর অবাক হওয়ার কী আছে! না, তবে অবাক হওয়ার মতো বিষয় আছে। আর তা হল ওই সাপের গাছে ওঠার টেকনিক, যা দেখে সত্যিই চোখ কপালে উঠতে পারে যে কারও। তার থেকেও বড় কথা হল, ওই সাপের যা ওজন তা নিয়ে গাছে ওঠা সত্যিই দুষ্কর ব্যাপার।

ভিডিয়োতে দেখা গিয়েছে, সাপটি আসলে একটি রেটিকুলেটেড পাইথন, যার শরীরে অজস্র ছোপ ছোপ দাগ রয়েছে। বিশেষজ্ঞরা দাবি করছেন, এই ধরনের পাইথনগুলি বিশ্বের সবথেকে ভয়ঙ্কর পাইথন। পাশাপাশি এরা সবথেকে বড় সরীসৃপও বটে। এরা আকারে ১.৫ মিটার থেকে ৬.৫ মিটার পর্যন্ত হতে পারে এবং এদের ওজন ৭৫ কেজি পর্যন্ত হতে পারে, যা এক কথায় বিরাট। এখন এই আকার ও ওজন নিয়ে সত্যিই একটা গাছে তরতর করে উঠে পড়ার বিষয়টি যে কারও কাছে অবাক করার মতোই।

বিশাল অজগরটি অসামান্য কৌশল অবলম্বন করে একটি লম্বা গাছে উঠে যায়। সাপটিকে ঘন গাছের ডালের সঙ্গে নিজেকে জড়িয়ে, তার চারপাশে কুণ্ডলী করে এবং তারপর মাথা উপরে তুলতে দেখা যায়। তারপরে এটি একই পদ্ধতিতে চলতে থাকে এবং গাছের উপরে উঠে কিছুক্ষণ জিরিয়ে নিতে থাকে।

টুইটারে এই ভিডিয়োটি সম্প্রতি নতুন করে ভাইরাল হয়েছে। নন্দন সিং নামের এক ব্যক্তি এই ভিডিয়ো শেয়ার করেছেন। কয়েক লক্ষ মানুষ এই ভিডিয়ো দেখেছেন, কমেন্টও করেছেন বহু মানুষ।