Viral Video: মেট্রোর দরজার সামনে ঠায় দাঁড়িয়ে মহিলা, ট্রেন চলতেই যাত্রীর ফোন ছিনিয়ে মারছুট…

Delhi Metro Mobile Snatched: মেট্রো রেলে মোবাইল চুরির ঘটনা ঘটল। দরজার সামনে এক মহিলা দাঁড়ালেন। আর যেই মেট্রোর দরজা বন্ধ হবে, সঙ্গে সঙ্গে ওই দরজার সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির ফোনটা ছিনিয়ে মারছুট দিলেন ওই মহিলা।

Viral Video: মেট্রোর দরজার সামনে ঠায় দাঁড়িয়ে মহিলা, ট্রেন চলতেই যাত্রীর ফোন ছিনিয়ে মারছুট...
ঘটনা দিল্লি মেট্রোতে ঘটলেও সব মেট্রো যাত্রীদেরই এটি দেখে সতর্ক হওয়া উচিত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2022 | 11:55 PM

পকেটমারি যেন দিনের পর দিন দেশে বেড়েই চলেছে। হ্যান্ডব্যাগ নিয়ে দেশে এখন প্রতিটা মুহূর্তে খুব সতর্ক হয়ে চলতে হয়। তার উপরে আবার রয়েছে মোবাইল চুরির ঘটনাও। কখনও চলন্ত ট্রেনে, কখনও বা বাসে বা অন্য কোথাও মোবাইল চুরির ঘটনা ঘটেই চলেছে। নিত্যদিন নিত্য নতুন কায়দায় চলছে মোবাইল চুরি। তেমন কিছু ভিডিয়োও আমরা সাম্প্রতিক অতীতে সোশ্যাল মিডিয়ায় অনেকবারই দেখেছি। এবার মেট্রো রেলে মোবাইল চুরির ঘটনা ঘটল। দরজার সামনে এক মহিলা দাঁড়ালেন। আর যেই মেট্রোর দরজা বন্ধ হবে, সঙ্গে সঙ্গে ওই দরজার সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির ফোনটা ছিনিয়ে মারছুট দিলেন ওই মহিলা।

ভিডিয়োটি এখানে দেখুন এখনই

সম্প্রতি এই ভিডিয়োটি খুব ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, ঘটনাটি দিল্লি মেট্রোর। ঠিক কী ঘটল? দেখা গেল, স্টেশনে সবেমাত্র ট্রেনটি এসে দাঁড়িয়েছে। এক এক করে যাত্রীরা ট্রেনে উঠছেন। কিন্তু এক মহিলাকে দেখা গেল তিনি ট্রেনে না উঠে দাঁড়িয়ে থাকলেন মেট্রোর একটি দরজার সামনে। আর তাঁর সামনে দাঁড়িয়ে আর এক ব্যক্তি, যিনি তখন মোবাইলে খুটখুট করতে মগ্ন।

তাঁর সামনে যে এক মহিলা দাঁড়িয়ে রয়েছেন, তা লক্ষ্য করেও যেন অন্য যাত্রী হিসেবে খানিক উপেক্ষাই করছিলেন ওই ব্যক্তি। এদিকে ওই মহিলা তখন সুযোগের অপেক্ষায় দাঁড়িয়ে। দরজা বন্ধ হতে শুরু করতে না করতেই মহিলা তার সামনে দাঁড়িয়ে থাকা ব্যক্তির ফোনটি নিয়ে মারছুট দেয়। এদিকে লোকটির তখন আর কিসসু করার উপায় নেই। মহিলা ফোন চোরের পিছু ধাওয়া করে যে তিনি ছুটবেন, সে উপায়ও নেই। কারণ, ট্রেন ততক্ষণে ছেড়ে দিয়েছে।

ইনস্টাগ্রামে মিম সেন্ট্রেল টেব নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল, যা এখন তুলে নেওয়া হয়েছে। যার ক্যাপশনে লেখা হয়েছে, “খতম! টাটা বাই বাই গয়া!” এর মধ্যেই ভিডিয়োটির ভিউ 170K ছাপিয়ে গিয়েছে এবং 15K-র বেশি লাইক-সহ তা ভাইরাল হয়েছে।

একজন ব্যবহারকারী এই ভিডিয়ো দেখে মন্তব্য করেছেন যে, এটি স্ক্রিপ্টেড। বাকিরা সতর্ক থাকতে বলে জানিয়েছেন, স্ক্রিপ্টেড যদি হয়ও, তাহলেও যথেষ্ট অ্যালার্মিং। কারণ, যে কারও সঙ্গে এই ঘটনা ঘটতে পারে। একজনের বক্তব্য, “মনে এখন একটা নতুন ভয় ধরল!” অন্যজন জুড়লেন, “বাহ দিদি বাহ!”