Viral Video: সামি সামি গানে ৮০ বছরের ঠাকুমার উদ্দাম নাচ, এনার্জি লেভেল দেখে কচিকাচাদের মাথায় হাত!

Desi Dadi Dancing Sami Sami: পুষ্পার সামি সামি গানে ভয়ঙ্কর নাচলেন ৮০ বছরের এক মহিলা। আর তাঁর সেই নাচের ভিডিয়ো নেটপাড়ার লোকজনের নজর কেড়ে নিয়েছে।

Viral Video: সামি সামি গানে ৮০ বছরের ঠাকুমার উদ্দাম নাচ, এনার্জি লেভেল দেখে কচিকাচাদের মাথায় হাত!
ঠাকুমার উদ্দাম নৃত্য!
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 7:37 PM

সুপার-ডুপার হিট হয়েছে পুষ্পা: দ্য রাইজ় (Pushpa: The Rise) ছবিটি। আল্লু আর্জুনের অভিনয় থেকে শুরু করে ডায়লগ থ্রোয়িং, এমনকী রশ্মিকা মান্দানার সঙ্গে তাঁর আদুরে আলাপ – কেড়ে নিয়েছে অগুনতি মানুষের মন। তার উপরে আবার ছবির গানগুলোও বাম্পার হিট। তা সে শ্রীবল্লী হোক বা সামি সামি – পুষ্পা রিলিজ় হওয়ার পর থেকেই এই দুই গান ব্যাপক জনপ্রিয় হয়েছে। ইনস্টাগ্রামে বহু ইউজার রিলস ভিডিয়ো তৈরি করে আপলোডও করেছেন। এবার এক ঠাকুমা সামি সামি গানটিতে নেচে ভয়ানক ভাইরাল (Viral Video) হয়েছেন। এমনই উদ্দাম নৃত্য তিনি প্রদর্শন করলেন, যা দেখে কম বয়সীরাও অবাক হয়ে যেতে পারেন।

View this post on Instagram

A post shared by GiDDa CoMpAnY (@giedde)

জানা গিয়েছে, ওই ঠাকুমার বয়স ৮০-র কাছাকাছি। আর এই বয়সে এসেও তিনি নাচলেন সামি সামি গানে। তাঁর সেই নাচ হৃদয় হরণ করেছে নেটপাড়ার বহু মানুষের। ভিডিয়োর কমেন্ট সেকশনে অনেকে জানিয়েছেন যে, খুব সম্ভবত এই ভিডিয়োটি দক্ষিণ ভারতের কোনও এক প্রান্তে।

আশ্চর্যজনক শক্তি দিয়ে নেচেছেন ওই বয়স্ক মহিলা। আর গানটি যতক্ষণ বেজেছে, ততক্ষণই তাঁকে নাচতে দেখা গিয়েছে অনবদ্য ভঙ্গিমায়। এক সেকেন্ডের জন্যও তিনি থামেননি, কম হতে দেননি তাঁর উত্তেজনা। এত বয়সেও এমন নাচ দেখেই নেটপাড়ার লোকজনের ভ্রুকুঞ্চিত হয়েছে।

প্রসঙ্গত, পুষ্পা: দ্য রাইজ় ছবির সামি সামি গানটি গেয়েছিলেন মৌনিকা যাদব। ঠাকুমার নাচের এই রিলস ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে giedde নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ডিজে দাদি।” একটি টেক্সটও জুড়ে দেওয়া হয়েছে ভিডিয়োটার সঙ্গে, যাতে লেখা হয়েছে, “এটা কার ভবিষ্যৎ মেনশন করুন।”

এই মাত্র ৫ দিন আগে শেয়ার করা এই ভিডিয়োই এখন চরম ভাইরাল। প্রচুর মানুষ ভিডিয়োটি দেখেছেন। প্রায় ৫,০০০-এরও বেশি মানুষ লাইক করেছেন ভিডিয়োটি।