Viral Video: কেক কাটার পর উপহার পেয়ে অসম্ভব বেশি খুশি হল ছেলে!

অনলাইনে শেয়ার করার পর থেকে, ক্লিপটি প্রায় ৯০,০০০ ভিউ পেয়েছে। যা মূলত ছেলেটির অসাধারণ সুন্দর প্রতিক্রিয়ার জন্যই বিশেষভাবে ভাইরাল হয়েছে। কেউ কেউ মহিলা এবং তাঁর ছেলের মধ্যে সুন্দর সম্পর্ক নিয়েও মন্তব্য করেছিলেন।

Viral Video: কেক কাটার পর উপহার পেয়ে অসম্ভব বেশি খুশি হল ছেলে!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 1:43 PM

জন্মদিনে উপহার পেয়ে খুশি হওয়া নতুন ঘটনা নয়। কিন্তু সাম্প্রতিককালের একটি ছেলের জন্মদিনে উপহার হিসেবে মোবাইল ফোন পাওয়ার পর তার প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, এই ভিডিয়ো নেটিজেনদের প্রচুর পরিমাণে আবেগপ্রবণ করে তুলেছে।

এই ক্লিপটি @Hatindersinghr3 নামের ইউজার টুইটারে শেয়ার করেছেন। ক্লিপটির ক্যাপশনে লেখা আছে, “চলুন সেই দিনটির কথা বলি যেদিন একজন মা তার সুন্দর বাচ্চাকে তার জন্মদিনে একটি মোবাইল ফোন উপহার দিয়েছিলেন।”

১.৪৭ মিনিটের ক্লিপে, একজন মহিলা, সম্ভবত মা, জন্মদিনে ছেলেকে একটি উপহারের বাক্স তুলে দিতে দেখা যায়। প্রাথমিকভাবে ছেলেটি উপহারটি নিয়ে অনুসন্ধান করার চেষ্টা করে, কিন্তু কিছু পরে দেখা যায় যে সে উপহারটি খুলে দেখেছে।

উপহারটি একটি ফোন বুঝতে পেরে, ছেলেটি চরম আনন্দ প্রকাশ করে। একটু পরে তাকে ঈশ্বরকে ধন্যবাদ দিতেও দেখা যায়। উপহারটি আলিঙ্গন করার সময় ছেলেটি একগাল হাসি নিয়ে নিজের আনন্দ প্রকাশ করে।

ভিডিয়োটি দেখে নিন:

এই ক্লিপটি রিয়েলমির সিইও মাধব শেঠেরও দৃষ্টি আকর্ষণ করেছিল। তিনি এই ছেলেটিকে তার অনলাইন শিক্ষায় সাহায্য করার জন্য একটি রিয়েলমি প্যাড উপহার দেওয়ার প্রস্তাব দিয়েছেন।

অনলাইনে শেয়ার করার পর থেকে, ক্লিপটি প্রায় ৯০,০০০ ভিউ পেয়েছে। যা মূলত ছেলেটির অসাধারণ সুন্দর প্রতিক্রিয়ার জন্যই বিশেষভাবে ভাইরাল হয়েছে। কেউ কেউ মহিলা এবং তাঁর ছেলের মধ্যে সুন্দর সম্পর্ক নিয়েও মন্তব্য করেছিলেন। ছেলেটি মানসিকভাবে কিছুটা অসুস্থ হওয়ায় তার খুশি হওয়ার এই ভিডিয়ো খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটি অত্যন্ত হৃদয়গ্রাহী ছিল। অনেকেই এই ভিডিয়োতে সুন্দর সুন্দর কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: বন্যার হাত থেকে বাঁচাতে তেলেঙ্গানায় দড়ি দিয়ে গাড়ি বেঁধে রাখলেন এক ব্যক্তি!

আরও পড়ুন: নীচে আগুন জ্বলছে, ফুটন্ত জলের মধ্যে বসে ধ্যান করছে এক বাচ্চা!

আরও পড়ুন: সাফাই কর্মীর চেষ্টায় বাঁচল বালক, ভিডিয়ো ভাইরাল