Viral Video: কাওয়ালি গান শুরু হতেই ভেঙে পড়ল মঞ্চ! তারপর… ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন সকলে

Viral Video: কাওয়ালি গান শুরু হওয়ার পরে আচমকাই ভেঙে পড়েছিল মঞ্চ। তারপর ঠিক করেছেন ওই শিল্পী? দেখুন ভাইরাল ভিডিয়োতে।

Viral Video: কাওয়ালি গান শুরু হতেই ভেঙে পড়ল মঞ্চ! তারপর... ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন সকলে
কী হয়েছিল ওই অনুষ্ঠানে?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 9:42 PM

শিল্পী মহলে একটা প্রবাদ খুবই প্রচলিত। যাই হয়ে যাক না কেন ‘দ্য শো মাস্ট গো অন’ (The Shwo Must Go On)। সত্যিই তো বিভিন্ন খারাপ পরিস্থিতির সম্মুখীন হওয়ার পরেও শিল্পীরা তাঁদের শো- তে (Stage Show) কোনও প্রভাব পড়তে দেন না। অনেকের ক্ষেত্রেই শোনা যায় হয়তো শো- এর আগেই প্রিয়জন, কাছের মানুষ বা ঘনিষ্ঠজনের মৃত্যসংবাদ পেয়েছেন শিল্পী। কিন্তু তার পরেও দর্শকদের মান রাখতে যথাসময়ে হাজির হয়েছেন স্টেজে। অনুষ্ঠানও সম্পূর্ণ করেছেন। কিন্তু সম্প্রতি এমন একটি ভাইরাল (Viral Video) হয়েছে যা দেখে নেটিজ়েনরা হেসে গড়াচ্ছেন। আর বলছেন, ‘সত্যিই যাই হোক না কেন দ্য শো মাস্ট গো অন’।

দেখুন সেই মজার ভাইরাল ভিডিয়ো

কিন্তু কী এমন ঘটেছে যে, হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়?

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে একটি অনুষ্ঠানে কাওয়ালি গানের আয়োজন করা হয়েছিল। সপ্তমে সুর চড়িয়ে কাওয়ালি গান ধরেওছিলেন শিল্পী। আচমকাই ঘটল বিপদ। একেবারে স্টেজ ভেঙে পড়ে গেলেন সকলে। না কেউ সেভাবে চোট পাননি।মঞ্চ বিশেষ উঁচু না হওয়ায় ভেঙে পড়ার পর সজোরে মাটিতে আছড়ে পড়েননি কেউই। বরং একঝলক দেখলে মনে হবে যে মঞ্চ যেন আরও একটু নীচু হয়ে গিয়েছে। কিন্তু ভিডিয়ো দেখলে এটা স্পষ্ট বোঝা যাবে যে স্টেজ ভেঙে পড়েই ওরকম দশা হয়েছে।

স্বভাবতই মঞ্চ ভাঙতে দেখে উঠে পড়তে যাচ্ছিলেন দর্শকরা। সেই সময়ে ঘটেছে আর এক কাণ্ড, একেবারে হুঙ্কার ছেড়ে উঠেছিলেন কাওয়ালি শিল্পী। এক ধমকে সকলকে বসার নির্দেশ দেন তিনি। ওরকম বকা খেয়ে কারই বা আর সাহস ছিল উঠে পালানোর। অতএব সামনের সারি থেকে যে’কজন উঠেছিলেন, তাঁরা আবার তড়িঘড়ি বসে পড়েন। সাধারণত এরকম অবস্থায় সবার আগে আতঙ্কিত হয়ে পড়েন মঞ্চে থাকা সকলে। কিন্তু এখানে বেশ সুন্দর ভাবে পরিস্থিতি সামাল দিয়েছেন তাঁরা। তবে সবকিছুর মধ্যে লাইমলাইট কেড়ে নিয়েছে প্রধান কাওয়ালি শিল্পীর ওইরকম ধমক।

আইএএস অফিসার এই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে। নিমেষে তা ভাইরাল হয়েছে। ভিডিয়ো শেয়ার করে ওই আইএএস অফিসার ক্যাপশনে লিখেছেন ‘একজন শিল্পীর কোও পরিস্থিতিতেই আতঙ্কিত হওয়া উচিত নয়।’ ২ লাখের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটিজ়েনরাও বলছেন, সত্যিই দারুণ ভাবে পরিস্থিতি সামাল দিয়েছেন ওই শিল্পী। অনেকে আবার বলেছেন, এই কাওয়ালি শিল্পী একদম স্কুলের রাগী হেডস্যারের মতো। এক ধমকে সবাইকে চুপ করিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন।

আরও পড়ুন- Viral Video: মাইকেল জ্যাকসনের ‘মুনওয়াক’- এর ছন্দে ইউক্রেনের সেনা! কার জন্য বার্তা পাঠালেন?

আরও পড়ুন- Viral Video: একটু স্বস্তির নিঃশ্বাস! যুদ্ধের মধ্যে বুখারেস্টের শিবির থেকে ভারতীয় পড়ুয়ার জন্মদিন পালনের ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়