Viral Video: বিচ্ছিন্ন ট্রাকের চাকা ঝড়ের গতিতে উড়িয়ে নিয়ে গেল ব্যক্তিকে, শিউরে ওঠার মতো ভিডিয়ো এখন ভাইরাল

Tamil Nadu Man Dies After Detached Tyre Hits: এর থেকে দুর্ভাগ্যজনক ঘটনা বোধহয় আর কিছু হতে পারে না। গাড়ি না, গাড়ি থেকে বিচ্ছিন্ন চাকা মৃত্যুর পথে ঠেলে দিল এক ব্যক্তিকে। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

Viral Video: বিচ্ছিন্ন ট্রাকের চাকা ঝড়ের গতিতে উড়িয়ে নিয়ে গেল ব্যক্তিকে, শিউরে ওঠার মতো ভিডিয়ো এখন ভাইরাল
মর্মান্তিক ভিডিয়ো দেখে শিউরে উঠছেন অনেকে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 9:25 AM

মর্মান্তিক বললেও কম বলা হয়। রাস্তায় হাঁটছিলেন ৪৫ বছরের এক ব্যক্তি। সেই রাস্তায় ছিলেন আরও অনেকে। কিন্তু দুর্ভাগ্য বোধহয় একেই বলে। একটা ট্রাক থেকে খুলে যাওয়া টায়ার (Detached Tyre) সজোরে ধাক্কা মারল ওই ব্যক্তিকে। আর তারপরই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়লেন। ঝড়ের গতিতে তাঁর শরীরেই ধেয়ে এসেছিল ট্রাক থেকে বিচ্ছিন্ন ওই চাকা। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) শ্রীপেরাম্বুদুর এলাকায়। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম মুরালি। পেশায় তিনি একজন অটো-রিক্সাচালক। ঘটনার একটি সিসিটিভ ফুটেজ প্রকাশ্যে এসেছে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-র রিপোর্ট অনুযায়ী, গত ১ জুন ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দোকান থেকে মুদিদ্রব্য ক্রয় করার পর তিনি বাড়ির দিকে যাচ্ছিলেন। জিনিসপত্র কেনাকাটির পর নিজের অটো-রিক্সাটার দিকে যখন এগিয়ে যাচ্ছিলেন, ঠিক সেই সময়েই তাঁর জীবনে নেমে আসে এই ঘোর কালো অন্ধকার। পথচারীরা তড়িঘড়ি অ্যাম্বুল্যান্স ডেকে মুরালিকে রাজীব গান্ধী সরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাতে শেষরক্ষা হয়নি। সেখানেই প্রাণ হারান মুরালি।

সিসিটিভি ফুটেজটিতে দেখা গিয়েছে, মুরালি দোকানটি থেকে বেরিয়ে যাচ্ছেন এবং তারপর জামার পকেটে একবার হাত দেন। হঠাৎ করেই একটা চাকা খুবই দ্রুততার সঙ্গে তাঁকে পিছন থেকে ধাক্কা দেয়। ঠিক হাওয়ায় উড়িয়ে নিয়ে যাওয়ার মতোই উড়িয়ে নিয়ে যায় মুরালিকেও। দুর্ঘটনায় গুরুতর আহত হন ওই অটো-রিক্সাচালক। সেই সময়ই রাস্তা পারাপার করছিলেন আর এক পথচারী। কিন্তু তাঁকে ধাক্কা না দিয়ে মুরালির কাছেই আছড়ে পড়ে ট্রাক থেকে বিচ্ছিন্ন ওই চাকাটি।

পুলিশ ইতিমধ্যেই ওই ট্রাকচালককে গ্রেফতার করেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

ভিডিয়ো সৌজন্যে: ইন্ডিয়া টুডে।