Viral Video: মাটিতে পা ঠেকে না! সে ছেলে ঝড়ের গতিতে মোপেড চালাচ্ছে, পিছনে আবার ঠাকুমা, মজাদার ভিডিয়ো

Viral Video Today: ছোট্ট একটা ছেলে, মাটিতে পা পরে না। সে আবার একটি মোপেড (Moped) চালাচ্ছে। মাথায় হেলমেট তো নেই-ই। তার উপরে আবার সে মোপেডের পিছনে বসিয়েছে বৃদ্ধা ঠাকুমাকে (Grand Mother)। ভিডিয়োতে অসাবধানতার মুহূর্ত ফুটে উঠলেও এই ভিডিয়ো দেখার পর অনেকেই হাসাহাসি করেছেন।

Viral Video: মাটিতে পা ঠেকে না! সে ছেলে ঝড়ের গতিতে মোপেড চালাচ্ছে, পিছনে আবার ঠাকুমা, মজাদার ভিডিয়ো
ছোট্ট ছেলের বলিহারি কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 8:29 PM

Viral Video Today: পথ দুর্ঘটনা নিয়ে এত প্রচারের পরেও কতটা সতর্কতা অবলম্বন করি আমরা? একটা বাইকে তিনজন বা চারজন যাত্রা করছেন, এমন ভিডিয়ো আমরা সোশ্যাল মিডিয়ার দৌলতে হামেশাই দেখছি। তার উপরে তো আবার হেলমেট না পরেই বাইক বা স্কুটারে ভ্রমণ তো আছেই। মানুষের অসাবধানতার কারণে পথ দুর্ঘটনার বলি হন বহু মানুষ। এবার সেরকই এক অসতর্কতার মুহূর্ত দেখা গেল একটি বাচ্চার (Little Boy) কাছ থেকে। ছোট্ট একটা ছেলে, মাটিতে পা পরে না। সে আবার একটি মোপেড (Moped) চালাচ্ছে। মাথায় হেলমেট তো নেই-ই। তার উপরে আবার সে মোপেডের পিছনে বসিয়েছে বৃদ্ধা ঠাকুমাকে (Grand Mother)। ভিডিয়োতে অসাবধানতার মুহূর্ত ফুটে উঠলেও এই ভিডিয়ো দেখার পর অনেকেই হাসাহাসি করেছেন।

ভিডিয়োটি দেখলে আপনি সত্যিই চমকে যাবেন। তার কারণ হল বাচ্চাটির উচ্চতা, যা একটা বাইক চালানোর জন্য কখনই যথেষ্ট নয়। তা-ও সে বাইক চালাচ্ছে, রীতিমতো কেতবাজি দেখিয়েই চালাচ্ছে বাইক। শুধু তাই নয়। ছোট্ট ছেলেটি বেশ দ্রুত গতিতেই চালাচ্ছে ওই মোপেড। ভিডিয়োটি দেখলেই মালুম চলবে যে, বাচ্চাটি নিজের জীবনকে কতটা ঝুঁকির মধ্যে ঠেলে দিয়েছে।

বাচ্চার বয়স বড়জোড় 10 বছর। তার কম হলেও অবাক হওয়ার কিছু থাকবে না। এতটা গতিতে সে মোপেডের মতো গাড়ি চালাচ্ছে, ভয় বলে কিসসু নেই! এমনকি তার ঠাকুমাকেও এক ফোঁটা ভয় পেতে দেখা যায়নি। সে সময় পাশ দিয়ে আর একজন ব্যক্তি বাইক চালিয়ে যাচ্ছিলেন। তিনি বাচ্চাটিকে মোপেডের গতি হ্রাস করতে বলেন। কিন্তু কে কার কথা শোনে। ছেলেটি তার বাইকের গতি কমানোর পরিবর্তে আরও বাড়িয়ে দেয়।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে aj_____boy_aj_____ নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাচ্চা’। এখনও পর্যন্ত 11 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিয়োটি দেখেছেন, যেখানে 7 লাখ 36 হাজারেরও বেশি মানুষ এটি লাইক করেছেন। ভিডিয়োটি দেখার পরে মজাদার সব কমেন্টও করেছেন নেটিজে়নরা।