Viral Video: কাঠফাটা রোদে চলন্ত স্কুটারে দুই ছেলের চুম্বন, উত্তর প্রদেশে রামপুরের ভিডিয়ো ঘিরে শোরগোল

Viral Video Today: এই ভিডিয়োটি উত্তর প্রদেশের। রাজ্যের রামপুর জেলায় প্রকাশ্যে দিবালোকেই এমন ঘটনা ঘটেছে। ওই স্কুটারের ঠিক পিছনেই যাচ্ছিল এক গাড়ি। সেখান থেকেই ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। টুইটারে সিরাজ নুরানি নামের এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন।

Viral Video: কাঠফাটা রোদে চলন্ত স্কুটারে দুই ছেলের চুম্বন, উত্তর প্রদেশে রামপুরের ভিডিয়ো ঘিরে শোরগোল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 9:32 AM

Latest Viral Video: চলন্ত স্কুটার বা বাইকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় প্রেমিক-প্রেমিকাদের। সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভিডিয়ো বারংবার ভাইরাল হতে থাকে। তার উপরে বেপরোয়া ভাবে বাইক রাইডিং তো রয়েইছে। যতবার ভিডিয়োগুলি ভাইরাল হয়, ততবারই পুলিশ সেগুলির বিরুদ্ধে ব্যবস্থা নেয়। এবার ঠিক সেরকমই এক কাণ্ড ঘটে গেল। একটি স্কুটারে দেখা গেল দুটি ছেলে একে অপরকে চুমু খাচ্ছে। সামনে বসে একজন স্কুটারটি চালাচ্ছে। পিছনের সিটে আরও দুজনে বসে ছিল। তারাই আসলে একে অপরকে চুম্বনরত। সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

এবারের এই ভিডিয়োটি উত্তর প্রদেশের। রাজ্যের রামপুর জেলায় প্রকাশ্যে দিবালোকেই এমন ঘটনা ঘটেছে। ওই স্কুটারের ঠিক পিছনেই যাচ্ছিল এক গাড়ি। সেখান থেকেই ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। টুইটারে সিরাজ নুরানি নামের এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “রামপুরের দুটি ছেলের চুমু খাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।” এই ভিডিয়োতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে উত্তরপ্রদেশের রামপুর পুলিশ। তাদের তরফে টুইটে বলা হচ্ছে, “ট্রাফিক বিভাগকে এ বিষয়ে পদক্ষেপ নিতে বলা হয়েছে।”

এই ধরনের ভিডিয়ো বারবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। পথ নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে যে ভাবে এমনতর কাজগুলি হচ্ছে, তা নিয়ে সরব হয়েছেন নেটিজ়েনরা। পুলিশও পদক্ষেপ নিচ্ছে। কিন্তু তারপরেও যেন এমনতর বেআক্কেলে কাজকর্ম ঘটেই চলেছে।

চলতি বছরের শুরুতে তামিলনাড়ুতে দুটি মেয়েকে চলন্ত বাইকে চুম্বন করতে দেখা গিয়েছিল। আবার কয়েক দিন আগেই লখনউতে একটি মোটরবাইকে এক দম্পতিকে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছিল।