Viral Video: লোকাল ট্রেনের ভিতরে খুল্লমখুল্লা রোম্যান্স কাপলদের, হাঁ হয়ে দেখছেন অন্যান্য যাত্রীরা

Viral Video Today: 48 সেকেন্ডের ক্লিপটিতে দেখা গেল, ট্রেনের কামড়ায় বহু মানুষ রয়েছেন। সেখানেই জানলার ধারে এক যুগল, আর এক যুগল তাঁদের অপরপ্রান্তে খুল্লমখুল্লা রোম্যান্স (Couple Romancing) করছেন। ট্রেনে সফররত অন্যান্য যাত্রীরা তা হাঁ হয়ে দেখছিলেন।

Viral Video: লোকাল ট্রেনের ভিতরে খুল্লমখুল্লা রোম্যান্স কাপলদের, হাঁ হয়ে দেখছেন অন্যান্য যাত্রীরা
এ আবার কী!!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2023 | 8:46 PM

Latest Viral Video: মুম্বই লোকাল ট্রেন (Mumbai Local Train) সবসময়ই শিরোনামে থাকে। তবে বেশিরভাগ সময়ই তা ভিন্ন কারণেই হয়। এবার মুম্বই লোকাল ট্রেনের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই ফেলে দিয়েছে। সেখানে দেখা গিয়েছে, চলন্ত ট্রেনে যুগলরা রোম্যান্স করছেন। একজন কাপল নয়। দেখা গেল দুজন কাপল একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে বসে রয়েছেন ট্রেনে। 48 সেকেন্ডের ক্লিপটিতে দেখা গেল, ট্রেনের কামড়ায় বহু মানুষ রয়েছেন। সেখানেই জানলার ধারে এক যুগল, আর এক যুগল তাঁদের অপরপ্রান্তে খুল্লমখুল্লা রোম্যান্স (Couple Romancing) করছেন। ট্রেনে সফররত অন্যান্য যাত্রীরা তা হাঁ হয়ে দেখছিলেন।

জানলার ধারে যে প্রেমিক প্রেমিকাকে দেখা গিয়েছে, সেখানে ছেলেটির কোলে বসেছিল মেয়েটি। আর পিছন থেকে ছেলেটি তাঁর গার্লফ্রেন্ডের ঘাড়ে অনবরত চুম্বন করে যাচ্ছিলেন। তাঁদের অপর প্রান্তে আর একটা কাপল যাঁরা ছিলেন, তাঁরা একে অপরকে শক্ত করে জড়িয়ে ধরেছিলেন। তাঁদের মুহূ্র্তটাও যথেষ্ট ঘনিষ্ঠ ছিল। আর তা যেন ট্রেনের অন্যান্য যাত্রীদের কাছে বড়ই অস্বস্তিকর একটা বিষয় হয়ে উঠেছিল।

টুইটারে ভাইরাল বাবা নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। ভিডিয়োর ক্যাপশন থেকে জানা গিয়েছে, ঘটনাটি মুম্বইয়ের লোকাল ট্রেনের। ট্রেনটি সেই সময় সান্তাক্রুজ় থেকে লোয়ার প্যানেলের দিকে যাচ্ছিল। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ভিডিয়োটি ঘুরে বেড়াচ্ছে। টুইটার ব্যবহারকারীরা নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন। কেউ কেউ আবার এই যুগলদের বিরুদ্ধে কড়া পদক্ষেপও নিতে বলেছেন।

একজন টুইটার ব্যবহারকারী এই ভিডিয়ো দেখার লিখেছেন, “এদের জলদি বিয়ে দিয়ে দেওয়া উচিত, যাতে পরে আর এরকম না হয়।” আর একজন যোগ করলেন, “এতে খারাপ তো কিছু নেই। রোম্যান্সই তো করছিলেন ওঁরা। জামা কাপড় পরেই রোম্যান্স করছিলেন। কেউ কেউ তো পোশাক খুলেই রাস্তায় খুল্লমখুল্লা রোম্যান্স করেন। তাঁদের কী বলবেন?” তৃতীয় জন জুড়লেন, “এদের রেলপুলিশ বা মুম্বই পুলিশের হাতে তুলে দেওয়া উচিত।”