Viral Video: চলন্ত বাইকে সওয়ার আরও এক বাইক, ভিডিয়ো দেখে চোখ কপালে উঠবে আপনার

Viral Video Today: ভিডিয়ো দেখে সতর্ক হবেন না হেসে লুটোপুটি খাবেন, বুঝে উঠতে পারছেন না নেটিজ়েনরা।

Viral Video: চলন্ত বাইকে সওয়ার আরও এক বাইক, ভিডিয়ো দেখে চোখ কপালে উঠবে আপনার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 7:45 AM

Latest Viral Video: যেকোনও সমস্যায় পড়লে তা থেকে মুক্তি পেতে যেসব উপায় বের করে ভারতীয়রা, তার জুড়ি মেলা ভার। রাস্তায় যেতে যেতে কোনও গাড়ি বা বাইক খারাপ হয়ে গেলে আপনি কী করবেন? অন্য একটি গাড়ি বা বাইক দিয়ে সেটিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন মেকানিকের দোকান পর্যন্ত। আবার বাইক খারাপ হলে বা তেল শেষ হয়ে গেলে কখনও কখনও নিজেরাই ঠেলে নিয়ে যাবেন। কিন্তু বাইকের পিঠে আরও একটা বাইককে চাপিয়ে নিয়ে যাওয়া হচ্ছে, তেমন কখনও দেখেছেন? দেখার কথাও না। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। বাইকে সওয়ার দুই ব্যক্তি মাঝে একটা আরও একটি আস্ত বাইক চাপিয়ে সজোরে গন্তব্যের দিকে এগোচ্ছেন। ভিডিয়ো দেখে সতর্ক হবেন না হেসে লুটোপুটি খাবেন, বুঝে উঠতে পারছেন না নেটিজ়েনরা।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, দু’জন লোক একটি বাইকে আরেকটি বাইককে তুলে নিয়ে যাচ্ছেন। আপনি লোক দু’টির ক্ষমতা দেখে আবাক হবেন। ভারতীয়রা সব পারে। পিছনে বসা ব্য়ক্তিটি একটুও তার ব্য়লেন্স হারাচ্ছেন না। আপনিই ভেবে নিন একটি বাইকের ওজন কতটা হওয়া সম্ভব। আর তারউপরে বাইকটিও বেশ দ্রুত গতিতেই চলছে। প্রায়শই আপনি আপনার চারপাশে ওভারলোডেড যানবাহন দেখেছেন। এমনকি এর আগে সোশ্য়াল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল যেখানে, 21 জনকে একটি অটোতে বসতে দেখা গিয়েছিল। কিন্তু তাবলে বাইকে চেপে অন্য় একটি বাইক যাচ্ছে, এমন দেখেছেন কখনও?

এই ভিডিয়োটি টুইটারে সিরাজ নূরানী নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। শেয়ার করার পর থেকে এখনও পর্যন্ত এক হাজারেরও বেশি ভিউ হয়েছে। এক ব্য়ক্তি এই কাণ্ড দেখে কমেন্টে লিখেছেন, ‘এসব ভারতেই সম্ভব। আমি শুধু এটা দেখে অবাক হচ্ছি যে, ওনারা গাড়িটাকে চালাতে পারছেন কী করে।’