Viral Video: মেট্রোর মধ্যে এই দুই যুবকের স্টান্ট দেখে চক্ষু চড়কগাছ যাত্রীদের, এমন ভিডিয়ো মিস করবেন না

Latest Viral Video: ভিডিয়োটি 'sidwalksagas' নামে একটি অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই ঝরের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত হাজার হাজার লাইক হয়েছে এবং অনেকবার শেয়ারও করা হয়েছে।

Viral Video: মেট্রোর মধ্যে এই দুই যুবকের স্টান্ট দেখে চক্ষু চড়কগাছ যাত্রীদের, এমন ভিডিয়ো মিস করবেন না
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 1:08 PM

Viral Video Today: বিগত কয়েকদিন ধরেই মেট্রোর বিভিন্ন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। অনেকেই রিল করার জন্য রাস্তায়, বাসে, মেট্রোয় বিভিন্ন রকমের কাণ্ড কারখানা করছেন। তবে এই সব কিছুর মধ্যে অনেক প্রতিভাও চোখে পড়ছে। বর্তমানে এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে আপনার চোখ কপালে উঠবে। সাধারণত মেট্রোয় ভিডিয়ো বানানোর জন্য কিছু করলে নেটিজ়েনদের মধ্যে বিরক্তির সৃষ্টি হয়। কিন্তু এক্ষেত্রে এমন কিছুই হয়নি। বরং তাদের ভিডিয়ো বানানো দেখে সবাই অবাক। দু’টি ছেলে মেট্রোয় স্টান্ট করছে। একটি ছেলে মেট্রোর রডে যেভাবে উঠে বসেছে। আর অন্য জন শুধু হাতের ভরেই অনেক কিছু করে দেখাচ্ছেন। ভিডিয়োটি না দেখলে বুঝবেন না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, মেট্রোয় অনেকে বসে আছে। কিন্তু তার মাঝেই দু’টি যুবকের দিকে আপনার চোখ যাবে। মেট্রোর মাঝে একটি রড রয়েছে, সেই রডটিকে ধরে এক যুবক বসে রয়েছেন। তাও কোনও রকম ভার ছাড়াই। আর একটি যুবক হাতে টুপি নিয়ে সেই রডের উপর ভর করেই ব্যাকফ্লিপ করে। তার সেই ব্যাকফ্লিপ দেখে আপনার চোখ কপালে উঠবে। মেট্রোয় বসে থাকা অনেকেই তা দেখে হতবাক হয়ে দিয়েছেন।

View this post on Instagram

A post shared by @sidewalksagas

এই ভিডিয়োটি ‘sidwalksagas’ নামে একটি অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই ঝরের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত হাজার হাজার লাইক হয়েছে এবং অনেকবার শেয়ারও করা হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “সাবলীলভাবে করছে। আমি এর আগে এমন করতে কাউকে দেখিনি।” আরও এক ব্যক্তি বলেছেন, “এই সব কিছু কেন মেট্রোতেই করা হচ্ছে? এই সব কিছুর কি নিয়ম আছে?”