Viral Video: মেট্রোর ভিতরে দুই মহিলার উদ্দাম নাচ, হাততালিতে ফেটে পড়লেন যাত্রীরা

Women Dancing Delhi Metro: দিল্লিতে চলন্ত মেট্রোতে কয়েকজন মহিলাকে নাচতে দেখা গেল। সেই ভিডিয়োও ভয়ানক ভাইরাল হয়েছে। এক্কেবারে পরিপাটি ভাবে শাড়ি পরেই নাচলেন তাঁরা। আর মেট্রোয় যাঁরা যাত্রা করছিলেন, তাঁরা হাঁ দেখলেন ওই মহিলাদের নাচ।

Viral Video: মেট্রোর ভিতরে দুই মহিলার উদ্দাম নাচ, হাততালিতে ফেটে পড়লেন যাত্রীরা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 11:28 PM

টিকটক ব্যান হওয়ার পর ভারতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে ইনস্টাগ্রাম রিলস। আর সেই রিলসের দৌলতে এখন ইনস্টাগ্রাম খুললেই আমাদের নানাবিধ ভিডিয়ো নজরে আসে। এবার দিল্লিতে চলন্ত মেট্রোতে কয়েকজন মহিলাকে নাচতে দেখা গেল। সেই ভিডিয়োও ভয়ানক ভাইরাল হয়েছে। এক্কেবারে পরিপাটি ভাবে শাড়ি পরেই নাচলেন তাঁরা। আর মেট্রোয় যাঁরা যাত্রা করছিলেন, তাঁরা হাঁ দেখলেন ওই মহিলাদের নাচ।

আপনি নিশ্চয়ই মেট্রোতে অনেক ধরনের যাত্রী দেখেছেন। কিন্তু এমন নারী আপনি খুব কমই দেখেছেন, যাঁদের নির্ভয়ে নাচতে দেখা যায়। মানুষজন তাঁদের সম্পর্কে কী ভাববেন, তা তাঁরা চিন্তা করেন না। তাঁরা কেবল নিজেদের নাচ উপভোগ করতে ভালবাসেন। এই ভিডিয়োও যেন সেই কথাটাই আরও একবার পরিষ্কার করে দিল।

এই দুই নারীকে নাচতে দেখে যাত্রীরাও বেশ খুশি। যাত্রীরাও তাঁদের জন্য হাততালি দিতে থাকেন। শাড়িতেও অসাধারণ নাচ করছিলেন দুজনেই। ভিডিয়োটি দেখে অনেকেই খুশি হয়েছেন। যাত্রীরাও নতুন কিছু দেখতে পেয়েছেন। যদিও মেট্রোর ভিতরে নাচার কারণে আপত্তিও তোলেন কয়েকজন।

নারীদের নাচের স্টেপগুলি তুলে ধরতে কেউ কেউ নিজেদের ফোন নিয়ে ভিডিয়ো রেকর্ড করতে থাকেন করে। তবে এর আগেও মেট্রোতে নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে। কিন্তু সে সব ক্ষেত্রে দেখা গিয়েছে বাচ্চাদের নাচ। এবার এই বড়রা যা কাণ্ড ঘটালেন, তা দেখে সকলে অবাক।