Viral Video: সিটে কে বসবে! মেট্রোতে জুতো-বোতল নিয়ে মারপিট দুই মহিলার… দেখুন ভিডিয়ো

Women Fight For Seat: বর্তমানে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে আপনি হাসি থামাতে পারবেন না। সিটে বসার জায়গা নেই। খালি রয়েছে একটাই সিট। আর সেই সিটে বসবেন দুই মহিলা। ব্য়াস! কে বসবেন সেই নিয়েই যত ঝামেলা।

Viral Video: সিটে কে বসবে! মেট্রোতে জুতো-বোতল নিয়ে মারপিট দুই মহিলার... দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 8:30 AM

Latest Viral Video: ‘রোমান্স’ থেকে ‘থ্রিল’, দিল্লি মেট্রোর অনেক ঘটনাই সোশ্য়াল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। কখনও কেউ মঞ্জুলিকা সেজে মেট্রোতো (Metro) উঠে পড়েছে। আবার কখনও রোমান্স করতে দেখা গিয়েছে। ভিড়ে মেট্রোতে কোমর দুলিয়ে নাচতেও দেখা গিয়েছে। কিন্তু বর্তমানে একটি ভিডিয়ো ভাইরাল (Video Viral) হয়েছে, যা দেখলে আপনি হাসি থামাতে পারবেন না। সিটে (Seat) বসার জায়গা নেই। খালি রয়েছে একটাই সিট। আর সেই সিটে বসবেন দুই মহিলা। ব্য়াস! কে বসবেন সেই নিয়েই যত ঝামেলা (Fight)। সেই ঝামেলা পৌঁছে গেল মারামারিতে। এক মহিলা তার পায়ের জুতো খুলে হাতে নিয়ে এগিয়ে গেলেন, তো অন্য এক মহিলা জলের বোতল তুলে নিলেন হাতে। সেই দেখে অবাক সেখানে উপস্থিত বাকি যাত্রীরা। কিন্তু কেউই থামালেন না। ভিডিয়োটি শেষ পর্যন্ত না দেখলে বুঝবেন না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক যুবতী তার পায়ের জুতো খুলে অন্য মহিলার দিকে হেঁটে যাচ্ছেন। অপর মেয়েটি হাতে স্টিলের বোতল নিয়ে মেয়েটির কাছে গিয়ে দাঁড়ায়। দুজনেই একে অপরকে মারার হুমকি দেয়। দু’জনেই একে অপরকে গালিগালাজ করতে শুরু করে। একই সঙ্গে অন্য মহিলা যাত্রীরাও তাদের দু’জনকে বোঝানোর চেষ্টা করেন। তাদের মধ্যে একজন মেট্রো প্রশাসনের কাছেও অভিযোগ করেছেন।

@gharkekalesh নামের একটি টুইটার হ্যান্ডেল থেকে ‘দিল্লি মেট্রো’-এর ভিডিয়োটি টুইটারে পোস্ট করা হয়েছে। তিনি ক্যাপশনে লিখেছেন, “মেট্রোতে একটি সিট নিয়ে দুই মহিলার মধ্যে ঝামেলা।” এই ক্লিপটি এখনও পর্যন্ত 1 লাখ 41 হাজারের বেশি ভিউ হয়েছে। আর 1600 টিরও বেশি লাইক এবং প্রায় 200-রও বেশি রিটুইট হয়েছে। এছাড়াও, অনেকে এই ঝামেলা দেখে মজার মজার কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “একি! আমি সিটের জন্য় এমনভাবে ঝামেলা আগে কখনও দেখিনি।”