Viral Video: ফ্লাইটে উঠে মা-বাবা দেখলেন পাইলটের আসনে তাঁদের সন্তান, তারপর ছেলে যা করলেন, একবার দেখুন

Pilot Son In Flight: জয়পুরে বাড়ি ফিরছেন বলে ফ্লাইট ধরতে এলেন মা-বাবা। কিন্তু তাঁরা জানতেনই না যে, সেই ফ্লাইটের পাইলট তাঁদেরই সন্তান। আর যেই না ছেলেকে দেখলেন, অপার আনন্দ ধরা দিল তাঁদের চোখেমুখে।

Viral Video: ফ্লাইটে উঠে মা-বাবা দেখলেন পাইলটের আসনে তাঁদের সন্তান, তারপর ছেলে যা করলেন, একবার দেখুন
স্বপ্ন প্রত্যেক পাইলটের, নিজেদের চালানো প্লেনে যেন একবার মা-বাবাকে চাপানো যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 7:15 AM

মা-বাবারা চান, সন্তান যেন থাকে দুধে ভাতে! আবার সন্তানও যান, তাঁদের মা-বাবাও যেন খুব ভাল থাকেন। এক পাইলট (Pilot) যেন সেই কথাটাই আরও একবার প্রমাণ করে দিলেন। বিরাট সারপ্রাইজ় দিলেন মা ও বাবাকে। আর তাতে তাঁদের হাসিটা যেন আরও চওড়া হয়ে গেল। মা-বাবাকে (Parents) প্লেনে চাপিয়ে নিয়ে গেলেন নিজেদের বাড়ি রাজস্থানের জয়পুরে (Jaipur)। অভিভাবকরা যথারীতি প্লেনে চড়েছিলেন জয়পুরে যাবেন বলে। কিন্তু তাঁদের কোনও ধারণা ছিল না যে, সেউ প্লেনটি চালাচ্ছে তাঁদেরই সন্তান।

View this post on Instagram

A post shared by Kamal Kumar (@desipilot11_)

ওই পাইলটের নাম কমল কুমার। ইনস্টাগ্রামে তিনি এই ভিডিয়ো পোস্ট করেছেন, যার ভিউ 2 মিলিয়নেরও বেশি। ভিডিয়োতে দেখা গিয়েছে, কমলের অভিভাবক ফ্লাইটে উঠলেন। হঠাৎই ককপিটের কাছাকাছি যেতে দেখতে পেলেন, তাঁদেরই সন্তানকে। ছেলেকে দেখে মা কিছুক্ষণের জন্য থমকে গেলেন। তারপর ছেলের হাতটা মুচকি হাসলেন। ভিডিয়োতে এ-ও দেখা গিয়েছে যে, প্লেনের ককপিটে মা-বাবার সঙ্গে বসেছিলেন কমল।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “আমি আকাশে উড়তে শুরু করার পরের মুহূর্ত থেকেই এই দিনটার জন্য অপেক্ষা করে বসেছিলাম। শেষমেশ তাঁদের জয়পুরে উড়িয়ে নিয়ে যাওয়ার সুযোগটা আসে আমার কাছে। সত্যিই এ এক অনবদ্য অনুভূতি।”

শুধু কমলের অভিভাবকরা নন। এই ভিডিয়ো হাসি ফুটিয়েছে নেটপাড়ার লোকজনের মুখেও। কমেন্ট সেকশনে কেউ ‘মিষ্টি ভিডিয়ো’ লিখেছেন তো কেউ আবার ‘মন ভাল করে দিল’ বলেছেন। কেউ আবার এমনও বলেছেন, “সমস্ত পাইলটেরই বোধহয় এই একটা স্বপ্ন থাকে।”