Viral Video: অন্দরসজ্জা যেন প্লেনের বিজ়নেস ক্লাস! এই অটো দেখলে পাত্তা পাবে না নামীদামি গাড়ি…

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে এটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অনেক অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, "আমি এর আগে কখনও এমন অটো দেখিনি।"

Viral Video: অন্দরসজ্জা যেন প্লেনের বিজ়নেস ক্লাস! এই অটো দেখলে পাত্তা পাবে না নামীদামি গাড়ি...
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 1:02 PM

Viral Video Today: আপনি নিশ্চয়ই প্রায় প্রতিদিনই অটোরিকশায় যাতায়াত করেন। গরমে ঘেমে যখন প্রাণ ওষ্ঠাহত, তখন একবার হলেও মাথায় আসে, যদি অটোয় একটা পাখা লাগানো থাকতো, কী ভালই না হত। যদিও অনেক অটোয় চালকের সামনে ছোট্ট একটি পাখা লাগানো থাকে। কিন্তু এসি থেকে শুরু করে লাইট, সবই আছে, এমন অটো দেখেছেন? দেখেই অবাক হলেন তো? বর্তমানে একটি অটোরিকশার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যা দেখে সবাই অবাক। অটো আবার এমন হয় নাকি? নেটিজ়েনদের তাক লাগিয়ে দিয়েছে এই অটো, যা দেখে আপনিও চোখ ফেরাতে পারবেন না। এই অটোয় বসলে মন হবে, বিরাট দামি কোনও গাড়িতে বসে আছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি এটো রাস্তায় দাঁড়িয়ে আছে। যাকে বাইরে থেকেই অন্য সব অটোর থেকে আলাদা মনে হচ্ছে। অটোর দরজা খুলতেই দেখা গেল অন্য চিত্র। ভিতরে বিলাশবহুল ব্যবস্থা করা। এতে শুধু বসার জন্য আরামদায়ক সিটই নেই, পাশাপাশি রয়েছে ফ্যান, এলইডি লাইট, মিউজিক সিস্টেম, আসনের সামনে টেবিলসহ অনেক সুবিধা। সাধারণ অটোরিকশার জানালা খোলা রাখা হলেও এই অটোর জানালায় কাঁচ লাগানো রয়েছে। এই অটোটি এত সুন্দর করে তৈরি করা হয়েছে যে, দেখেই মনে হবে এর ভাড়া অন্য সব অটোর থকে বেশি। LED লাইটগুলিও এমনভাবে ইনস্টল করা হয়েছে যে, চোখ সরানো দায় হয়ে যাবে। ভিডিয়োটি বেঙ্গালুরুর।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে এটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অনেক অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “আমি এর আগে কখনও এমন অটো দেখিনি।” আরও এক ব্যক্তি মজার ছলে কমেন্ট করেছেন, ” এলইডি লাইট, মিউজিক সিস্টেম সবই আছে। যদি এতে করে রোজ অফিস যাই, তাহলে অফিস যেতেও ভাল লাগবে।”