Viral Video: চুলের বিনুনিতে বাঁধা কিটক্যাট, ফাইভস্টার আর মিল্কিবার, আজব স্টাইলে নজর কাড়ল বিয়ের কনে

Bride's chocolate hairstyle: শাড়ি থেকে জুয়েলারি, মেকআপ থেকে বিয়ের জুতো সব কিছুই চাই অনন্য। আর এই সোশ্যাল মিডিয়ার কল্যাণে কে যে কখন ভাইরাল হয়ে যায়, তা বলাও যায় না। সেই ধারায় গা ভাসিয়ে অভিনব সাজে চুল বেঁধে ভাইরাল হলেন এক বিয়ের কনে।

Viral Video: চুলের বিনুনিতে বাঁধা কিটক্যাট, ফাইভস্টার আর মিল্কিবার, আজব স্টাইলে নজর কাড়ল বিয়ের কনে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 9:45 AM

Latest Viral Video: চারদিকে বিয়ের মরসুম। গায়ে হলুদ থেকে সঙ্গীত, বিয়ের সন্ধ্যা থেকে রিসেপশন, প্রত্যেকটা অনুষ্ঠানে কে কেমন সাজবে, সেনিয়ে ভাবনা-চিন্তা চলতে থাকে বিস্তর। যদিও এই বিষয়ে মেয়েরা কয়েক যোজন এগিয়ে। বিয়ে মানেই এলাহি আয়োজন। শাড়ি থেকে জুয়েলারি, মেকআপ থেকে বিয়ের জুতো সব কিছুই চাই অনন্য। আর এই সোশ্যাল মিডিয়ার (Social Media) কল্যাণে কে যে কখন ভাইরাল হয়ে যায়, তা বলাও যায় না। সেই ধারায় গা ভাসিয়ে অভিনব সাজে চুল বেঁধে ভাইরাল (Viral) হলেন এক বিয়ের কনে (Bride)। একেবারে অদ্ভুতভাবে চুল বেঁধেছেন এক তরুণী। ফুলের সাজ বা চেনা অলঙ্কার নয়, লম্বা বিনুনির সজ্জা চকোলেট আর লজেন্স দিয়ে। এমন সাজ আপনি দেখেছেন কখনও?

View this post on Instagram

A post shared by chitrasmakeupartist (@_chitras_makeup_artist_28)

ভিডিয়োয় দেখা যাচ্ছে, চকলেটগুলিকে একে একে জোরা হচ্ছে। আর মেকআপ আর্টিস্ট মেকআপ করছেন। কিছুক্ষন পর দেখা যাচ্ছে মাথার বিনুনি থেকে টিকলি থেকে সব কিছুই চকলেট আর লজেন্স দিয়ে তৈরি। এমনকি গলার হারও চকলেটের। হলুদ পোশাক পরে একটি বাগানে হেঁটে হেঁটে যাচ্ছেন কনে। আর পিছন থেকে সেই বিনুনির ভিডিয়োটি করা হয়েছে। কনের চুল সাজানো হয়েছে কিটক্যাট, 5 স্টার, মিল্কিবার, ফেরেরো রশার-সহ বিভিন্ন চকোলেট দিয়ে।

শেয়ার করার পর থেকেই ভিডিয়োটি অধিকাংশ নেটিজ়েনের লজর কেড়েছে। ইতিমধ্য়েই এই ভিডিয়োটি 2 লাখ 50 হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। একজন ব্যবহারকারী মজার ছলে লিখেছেন,”বাচ্চাদের থেকে কনেকে সাবধানে রাখতে হবে।” এ বিষয়ে কমেন্ট করে আরও এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “সবাই সব সময় সমালোচনা করবেন না। এটি করতে অনেক পরিশ্রম হয়েছে দেখেই বোঝা যাচ্ছে। “কেউ আবার লিখেছেন,”মানুষ নিজেকে আলাদা দেখানোর জন্য় কত কী না করে!”