রামলালার মুখ ফুটে উঠল পাঁচশোর বেশি রুবিকস্ কিউবে, ভাইরাল হল এক খুদে পড়ুয়ার কীর্তি

Viral Video: এই ভিডিয়োটি Instagram @upsc_prep_official থেকে পোস্ট করা হয়েছে। কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলও এই ক্লিপটি শেয়ার করেছেন এবং লিখেছেন, "ঐশ্বরিক প্রতিভা, প্রণব।" ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়।

রামলালার মুখ ফুটে উঠল পাঁচশোর বেশি রুবিকস্ কিউবে, ভাইরাল হল এক খুদে পড়ুয়ার কীর্তি
Follow Us:
| Updated on: Jan 26, 2024 | 4:50 PM

চলতি বছরের 22 জানুয়ারি অযোধ্যায় নির্মীয়মান রাম মন্দিরে রামলালার প্রাণ প্রতিষ্ঠা হয়েছে। তবে তার আগে থেকেই পূজা শুরু হয়ে গিয়েছিল মন্দির প্রাঙ্গণে। রাম মন্দিরকে কেন্দ্র করে গাওয়া গান থেকে শুরু করে 20 কেজি পারলে-জি বিস্কুট ব্যবহার করে রাম মন্দিরের একটি দুর্দান্ত প্রতিরূপ বানানো, সব কিছুই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। একটি সপ্তম শ্রেণির এক পড়ুয়া রুবিকস্ কিউব দিয়ে শ্রী রামের ছবি তৈরি করেছে। আর তা দেখে হতবাক অধিকাংশ নেটিজেন। ভিডিয়োয় ঠিক কী দেখা যাচ্ছে?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক খুদে প্রথমে ভগবান শ্রী রামকে প্রণাম করছে। তারপরে সে একে একে রুবিকস্ কিউব মেলাতে শুরু করে। আর তা সাজিয়ে প্রথমে মেঝেতে রাখে। তারপরে ধীরে ধীরে ফ্রেমে রাখতে থাকে। সপ্তম শ্রেণিতে পড়ুয়া এই শিশুর নাম প্রণব, সে কর্ণাটকের বাসিন্দা। এর আগে প্রণব চারশো রুবিকস্ কিউব দিয়ে ভগবান শ্রী কৃষ্ণের ছবি তৈরি করেছিল। এখন আবারও সে তার অসাধারণ প্রতিভা দিয়ে প্রচুর সংখ্যক নেটিজ়েনের মন জয় করেছে।

এই ভিডিয়োটি Instagram @upsc_prep_official থেকে পোস্ট করা হয়েছে। কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলও এই ক্লিপটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “ঐশ্বরিক প্রতিভা, প্রণব।” ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন এই ভিডিয়োয়। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োয় 25 হাজার লাইক ও 4 লাখের বেশি ভিউ হয়েছে।