Viral Video: কাক আর বাজপাখির তুমুল লড়াই, রক্তারক্তি কাণ্ডে যুদ্ধজয় করল কে? দেখুন ভাইরাল ভিডিয়ো…

Hawk And Crow Fight: ভাইরাল হওয়া ভিডিয়োটি 1.30 মিনিটের। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বাজপাখি কাকের শিকার করেছে। কাকটির উপর চেপে গিয়ে তাকে নখ দিয়ে গলায় আঘাত করছে। কোনও মতেই সে ছাড়তে রাজি নয়।

Viral Video: কাক আর বাজপাখির তুমুল লড়াই, রক্তারক্তি কাণ্ডে যুদ্ধজয় করল কে? দেখুন ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 2:45 PM

Viral Video Today: বাজপাখিকে সব সময়ের জন্যই ভয়ঙ্কর শিকারী পাখি হিসেবে ধরা হয়। বহু কিলোমিটার দূর থেকেই সে তার শিকার ঠিক করে ফেলে। তাছাড়াও আপনি কি কখনও পাখিদের লড়াই দেখেছেন? না মোরগ লড়াই নয়। সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে আপনার চোখ কপালে উঠবে। একটি কাকের সঙ্গে একটি বাজপাখিকে আগে কখনও লড়াই করতে দেখেছেন? বাজপাখিটি কাকটিকে ধরে ফেলেছে। কিন্তু কাকটিও হাল ছাড়তে নারাজ। যতক্ষণ সম্ভব সে প্রাণের জন্য লড়াই করে গেল। কিন্তু তারপরে এমন কিছু ঘটল, যা দেখলে আপনার চোখ কপালে উঠবে।

ভাইরাল হওয়া ভিডিয়োটি 1.30 মিনিটের। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বাজপাখি কাকের শিকার করেছে। কাকটির উপর চেপে গিয়ে তাকে নখ দিয়ে গলায় আঘাত করছে। কোনও মতেই সে ছাড়তে রাজি নয়। উল্টো দিকে আবার কাকটিও হাত ছাড়তে নারাজ। নিজের প্রাণের লড়াই লড়ছে। বাজপাখিটিও কাকাটিকে ছাড়ছে না। বরং তাকে মারার জন্য মুখে আঘাত করে যাচ্ছে। এভাবে বেশ কিছুক্ষণ চলার পরে কাকটি হাল ছেড়ে দিল। কিন্তু তখনও প্রাণটি অবশিষ্ট রয়েছে। ভিডিয়োটি ভাইরাল হতেই প্রচুর লাইক কমেন্ট এসেছে।

এই ভিডিয়োটি @TerrifyingNatur নামের এক টুইটার ব্যবহারকারী পোস্ট করেছেন। পোস্ট করার পর থেকে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত ভিডিয়োটিতে 20 হাজারের বেশি লাইক, 2.5 মিলিয়ন ভিউ এবং 2.5 হাজারের বেশি রিটুইট হয়েছে। প্রচুর মানুষ ভিডিয়োটিতে কমেন্ট করেছেন। কেউ বলেছেন, “কাকটিকে শ্বাসরোধ করে হত্যা করল বাজপাখিটি।” আরও একজন কমেন্টে লিখেছেন, “বাজপাখি যদি মনে করে কোনও শিকার করবেন, তাহলে সে সেটি করেই ফেলে। এমনকি কয়েক সেকেন্ড কময় নেয়, কোনও শিকারকে মেরে ফেলতে।”