Viral Video: ফ্রাই প্যান দিয়ে প্রকাণ্ড কুমির তাড়ালেন এই বৃদ্ধ, ভাইরাল রোমহর্ষক ভিডিয়ো

Latest Viral Video: ভিডিয়োটি টুইটারে শেয়ার করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত অনেক লাইক হয়েছে। আর 4 লাখেরও বেশি বার দেখা হয়েছে। অনেকে অনেক মজার কমেন্টও করেছেন।

Viral Video: ফ্রাই প্যান দিয়ে প্রকাণ্ড কুমির তাড়ালেন এই বৃদ্ধ, ভাইরাল রোমহর্ষক ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 12:53 PM

Viral Video Today: জঙ্গলের প্রাণীদের সামনা সামনি মানুষ কোনওভাবেই আসতে চায় না। কিন্তু তাদের জায়গায় যেভাবে গাছ কেটে দিনের পর দিন বাড়ি ঘর তৈরি হচ্ছে, তাতে তারাও জনবসতিতে চলে আসছে। তেমনই একটি কাণ্ড ঘটেছে কুমিরের সঙ্গে। বন থেকে বেরিয়ে একটি বাড়ির সামনে এসে হাজির হয়েছে। কুমিরকে দেখে ভয় পাওয়া তো দূরের কথা, সেই বাড়ি থেকে বেরিয়ে এসে এক ব্যক্তি কুমিরটির সঙ্গে এমন কিছু করলে, যা দেখলে আপনি চমকে উঠবেন। এমনকি হাসিও থামাতে পারবেন না। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই কিছু না কিছু ভিডিয়ো ভাইরাল হয়। তার মধ্য়েই এই ভিডিয়োটি নেটিজ়েনদের নজর কেড়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বনের মধ্যে একটি বাড়ি রয়েছে। সেই বাড়ির সামনেই হঠাৎ এসে হাজির হয় একটি কুমির। একজন বৃদ্ধ তার বাগানে একটি কুমিরকে ঘোরাফেরা করতে দেখতে পান। তাকে দেখতে পেয়ে বাড়ির ভিতর থেকে তিনি বেরিয়ে আসেন। হাতে রয়েছে ফ্রাই প্যান। আপনি নিশ্চয়ই ভাবছেন যে, উনি ফ্রাই প্যান নিয়ে কী করবেন। প্রথমে তিনি সিঁড়ি থেকে নিচে নেমে আসেন। তারপরে ফ্রাই প্যানটি নিয়ে কুমিরটির দিকে এগিয়ে যান। কুমিরটিও লোকটির দিকে এগিয়ে আসে। কিন্তু তা সত্ত্বেও একটুও ভয় পাননি সেই ব্যক্তি। হাতের ফ্রাই প্যান দিয়ে কুমিরটির মাথায় মারতেই কুমিরটি লেজ গুটিয়ে সেখান থেকে চলে যায়। আগে কখনও কাউকে এভাবে কুমির তাড়াতে দেখেছেন?

ভিডিয়োটি টুইটারে শেয়ার করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত অনেক লাইক হয়েছে। আর 4 লাখেরও বেশি বার দেখা হয়েছে। অনেকে অনেক মজার কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “এই লোকটি দেখালেন ফ্রাই প্যান দিয়েও কুমির তাড়ানো যায়।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “কুমিরটি ভাবতেও পারেনি তাকে ফ্রাই প্যান দিয়ে মারা হতে পারে।”