Viral Video: শরীরচর্চায় মজেছে পোষ্য কুকুর! সঙ্গে দোসর দুই তরুণী, দেখুন ‘মিষ্টি মুহূর্ত’-র ভিডিয়ো

এর আগেও একবার একটি কুকুরের যোগাসন করার ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতেও এক 'ফিটনেস ফ্রিক' সারমেয়র দর্শন পাওয়া গিয়েছিল।

Viral Video: শরীরচর্চায় মজেছে পোষ্য কুকুর! সঙ্গে দোসর দুই তরুণী, দেখুন 'মিষ্টি মুহূর্ত'-র ভিডিয়ো
দুই তরুণীর সঙ্গে সমানতালে ওয়ার্ক আউট করছে এই পোষ্য সারমেয়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 9:23 AM

মানুষের বিভিন্ন স্বভাব কুকুররা যে দারুণ ভাবে আয়ত্ত করতে পারে, এর প্রমাণ আগেও বহুবার পাওয়া গিয়েছে। এবার ফের এমন ঘটনারই নমুনা মিলল সোশ্যাল মিডিয়ায়। কথায় বলে মানুষের অন্যতম প্রকৃত বন্ধু হল কুকুর। সহজে পোষও মানে। আর একবার যদি ওদের খেতে দেন এবং আদর-যত্ন করেন, তাহলে সেই যত্নআত্তি ভুলে কোনওদিন বেইমান হয় না সারমেয় প্রজাতি। বরং ফিরিয়ে দেয় দ্বিগুণ আনুগত্য। প্রভুভক্তি সত্যিই ওদের থেকে শিক্ষণীয় বিষয়। তবে এই সবকিছুর মধ্যে হামেশাই নানা মজার কাণ্ড-কারখানা করে থাকে পোষ্য সারমেয়রা। সম্প্রতি তেমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, শরীরচর্চা করছেন দুই তরুণী। আর তাঁদের সঙ্গে যোগ দিয়েছে ছোট্ট একটি কুকুর। একসারসাইজ করতে করতেই মুখে নির্দেশ দিচ্ছেন তরুণীদের একজন। অক্ষরে অক্ষরে তা পালন করছে কুকুরটি। হুবহু তরুণীদের মতো করেই শারীরিক কসরত করতে দেখা গিয়েছে ওই কুকুরটিকে। Buitengebieden নামের একটি অ্যাকাউন্ট থেকে টুইটারে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। এর মধ্যেই ৭০ হাজারেরও বেশিবার এই ভিডিয়ো দেখে ফেলেছেন নেটিজ়েনরা। লোমশ ছোট্ট কুকুরটির কীর্তিকলাপ দেখে হেসে গড়াচ্ছেন তাঁরা। লাফিয়ে-ঝাঁপিয়ে, কখনও আবার গড়াগড়ি খেয়ে কুকুরটি বুঝিয়ে দিয়েছে যে সে সাংঘাতিক ফিটনেস প্রেমী। নিজের স্বাস্থ্যের প্রতি অত্যধিক সচেতন। আর তাই তো এত মন দিয়ে শরীরচর্চায় মজেছে সে।

ভিডিয়োতে ওই দুই তরুণীর একজনকে কুকুরটির উদ্দেশে বলতে শোনা গিয়েছে, ‘জাম্প অ্যান্ড রোল’। মানুষের ভাষাও যেন বোঝে এই সারমেয়টি। তাই তরুণীর নির্দেশ মতো একবার লাফিয়ে আর পরক্ষণেই গড়াগড়ি খেয়ে এক অদ্ভুত কায়দায় একসারসাইজ স্টান্ট করতে দেখা গিয়েছে ওই কুকুরটিকে। ছোট্ট পোষ্যের এ হেন কীর্তি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। মজার মজার কমেন্টও করেছেন তাঁরা। কুকুরটি কীভাবে তরুণীর নির্দেশ ফলো করছিল, তা ভেবেই অবাক হয়েছেন সকলে। এত ভাল ট্রেনিং এই ছোট্ট কুকুরটি কীভাবে পেল তাও জানতে চেয়েছেন অনেকেই। সেই সঙ্গে নেটিজ়েনদের অনেকেই আবার এও বলেছেন যে, এমন মিষ্টি মুহূর্ত দেখে সত্যিই মন ভাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিয়ো

এর আগেও একবার একটি কুকুরের যোগাসন করার ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রাক্তন মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান ওই ভিডিয়ো শেয়ার করেছিলেন টুইটারে। সেই ভিডিয়োতেও এক ‘ফিটনেস ফ্রিক’ সারমেয়র দর্শন পাওয়া গিয়েছিল। প্রথমে অবশ্য এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল ইনস্টাগ্রামে। একটি পেজ থেকে শেয়ার করা হয়েছিল কুকুর এবং তার মালকিনে যোগাভ্যাসের ভিডিয়ো। পরে তা টুইটারে শেয়ার করেন রেক্স চ্যাপম্যান। ওই ভিডিয়োতে ফিটনেস প্রেমী কুকুরটিকে দেখে অনেকে তো নিজের মনোবল বাড়িয়ে নিয়মিত যোগাসন অভ্যাসে মন দেবেন বলে ঠিকও করে ফেলেছিলেন।

আরও পড়ুন- যোগাসন অভ্যাস করছে কুকুর! ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়