Viral Video: দামি গাড়িও ফেল, এই ব্যক্তির বানানো ‘অদ্ভুত’ অটো দেখলে তাক লেগে যাবে!

Convertible Auto Rickshaw: সোশ্য়াল মিডিয়ায় একটি গোলাপী অটো রিক্সার ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা রীতিমতো একটি 'লাক্সারি কার'কে টেক্কা দিতে পারে। ভিডিয়োটি দেখুন...

Viral Video: দামি গাড়িও ফেল, এই ব্যক্তির বানানো 'অদ্ভুত' অটো দেখলে তাক লেগে যাবে!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 8:16 PM

Latest Viral Video: বর্তমানে রাস্তায় অনেক বিলাশবহুল গাড়ি চলতে দেখা যায়। কিন্তু কখনও বিলাশবহুল অটো চলতে দেখেছেন। না যেমন তেমন নয়, সানরুফও রয়েছে এমন অটো। যা রীতিমতো একটি ‘লাক্সারি কার’কে টেক্কা দিতে পারে এমন অটো চলতে দেখেছেন? নিশ্চয়ই দেখেননি। তবে সোশ্য়াল মিডিয়ায় (Social Media) এমনই একটি গোলাপী অটো রিক্সার (Auto Rickshaw) ভিডিয়ো ভাইরাল (Video Viral) হয়েছে। তার সেই অটো দেখে হতবাক অধিকাংশ নেটিজ়েন। আসলে, ব্যক্তিটি এই অটোটিকে এতটাই বিলাশবহুলভাবে তৈরি করেছে যা, যে কোনও যাত্রীই এতে ভ্রমণের জন্য অতিরিক্ত টাকা খরচ করতেও দ্বিধাবোধ করবেন না। যতক্ষণ না ভিডিয়োটি দেখবেন বুঝতে পারবেন না।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন ব্যক্তি বিভিন্ন গাড়ির পার্টস দিয়ে অটোটিকে এমনভাবে তৈরি করেছেন, যা একটি বিলাসবহুল গাড়ির মতো দেখাচ্ছে। পুরো গাড়িটিই গোলাপি রঙয়ের। সিট থোকো শুরু করে চাকা, সব কিছুই গোলাপি। এমন কী ওই ব্য়ক্তি অটোর সানরুফ তুলেও দেখালেন। না তার জন্য় আলাদা করে কোনও কসরত করতে হয়নি। অটোর সামনে একটি সুইচ টিপতেই সানরুফ খুলে গেল। অটোর সিটের দিকে নজর যেতেই আপনি অবাক হবেন। এতো একটি বিলাশবহুল গাড়িতেও হার মানাবে। আর সব কিছুকেই তিনি নিজে ডিজাইন করেছেন। সোশ্য়াল মিডিয়ার যুগে মানুষের প্রতিভাগুলি সবার সামনে উঠে আসে। অর্থাৎ এ কথা বলা যেতেই পারে যে, সোশ্য়াল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ তাদের প্রতিভাকে তুলে ধরতে পারে। তার মধ্য়েই এমন অনেক ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে আপনার চোখ ফেরানো দায় হয়ে ওঠে। এই ভিডিয়োটাও ঠিক তেমনই।

এই ক্লিপটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রাম পেজ autorikshaw_kerala_ নামের একটি অ্যাকাউন্ট থেকে। যা এখনও পর্যন্ত 10 লাখেরও বেশি মানুষ দেখেছেন 74 হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন। অনেকে কমেন্টও করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “এমন একটি অটো তৈরি করতে বিশাল বুদ্ধি ও ক্ষমতার দরকার।” আবার কেউ কমেন্ট করেছেন, “অপূর্ব দেখতে লাগছে। রাস্তা দিয়ে চললে, যে কোনও মানুষেরই এই অটোর দিকে নজর যাবে।”