Viral Video: নিশ্চিন্তে ঘুমাচ্ছিল বাঘ, সহ্য হল না এই বিচ্ছু কুকুরের, 8 সেকেন্ডে খেল খতম!

Latest Viral Video: এই ভিডিয়োটি @irsankurrapria টুইটারে শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, "ঘুমন্ত বাঘকে হালকাভাবে নেবেন না।" তিনি আরও লিখেছেন, "এই ভিডিয়োটি রণথম্ভোরের T120 বাঘের, যা কিলিং মেশিন নামেও পরিচিত।

Viral Video: নিশ্চিন্তে ঘুমাচ্ছিল বাঘ, সহ্য হল না এই বিচ্ছু কুকুরের, 8 সেকেন্ডে খেল খতম!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 8:30 PM

Viral Video Today: সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই কোনও না কোনও ভিডিয়ো ভাইরাল হয়। জঙ্গলের অনেক ভিডিয়োই থাকে, যা দেখলে চোখ কপালে ওঠে। তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে একটি কুকুরকে বাঘের সঙ্গে লড়াই করতে দেখা গিয়েছে। ভালছেন তো ভুল পড়লেন কি না? একেবারেই ঠিক দেখেছেন। জঙ্গলে একটি বাঘকে ঘুমতে দেখে কুকুরটি যা করল, তা দেখে আপনি অবাক হবেন। কিন্তু পরিনতি? বাঘের সামনে কোনও কুকুর এলে ঠিক যে পরিনতি হয়, তেমনই হয়েছে। ভিডিয়োটি শেষ অবধি দেখলে আপনার চোখে জল আসতে বাধ্য।

এই ভাইরাল ক্লিপটি মাত্র 27 সেকেন্ডের। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বাঘ গাছের নিচে শুয়ে আছে। হঠাৎ একটি কুকুর তার কাছে যেতে শুরু করে। তখন বাঘটি তার শব্দ শুনে জেগে ওঠে। কুকুরটি ঘেউ ঘেউ করে বাঘের দিকে ঝাঁপিয়ে পড়ে। কিন্তু বাঘটি কয়েক সেকেন্ডের মধ্যে তাকে ধরে ফেলে। ঘাড়ে কামরে কুকুরটিকে মেরে ফেলে। আর তাকে মুখে করে জঙ্গলের দিকে নিয়ে যায়। এই পুরো দৃশ্য ক্যামেরায় ভিডিয়ো করেছেন সেখানে দাঁড়িয়ে থাকা গাড়িতে বসা পর্যটকরা।

এই ভিডিয়োটি @irsankurrapria টুইটারে শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “ঘুমন্ত বাঘকে হালকাভাবে নেবেন না।” তিনি আরও লিখেছেন, “এই ভিডিয়োটি রণথম্ভোরের T120 বাঘের, যা কিলিং মেশিন নামেও পরিচিত। এমনকি এটি চিতাবাঘ, স্লথ বিয়ার এবং হায়েনাকেও তার শিকারে পরিণত করেছে।” এই ক্লিপটি রাজস্থানের ‘রণথম্বোর টাইগার রিজার্ভ’-এর। এখন পর্যন্ত ভিডিয়োটি 55 হাজারের বেশি ভিউ এবং 1300 টিরও বেশি লাইক পেয়েছে। অনেকে কমেন্টও করেছেন এই ভিডিয়োয়। কেউ বলেছেন, “কুকুরটি মনে হয় খেয়াল করেনি যে বাঘটি শুয়ে আছে।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “কুকুরটিকে দেখে সুস্থ বলে একেবারেই মনে হচ্ছে না।”