Viral Video: শুধু গুঁতো আর গুঁতো! এই কচ্ছপের ফুটবল স্কিল দেখে হতচকিত নেটিজেনরা

Latest Viral Video: এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে 'ইলহানাতলায়' নামের পেজ থেকে। এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছেন। যেখানে লাইক করেছেন 33 হাজারেরও বেশি মানুষ।

Viral Video: শুধু গুঁতো আর গুঁতো! এই কচ্ছপের ফুটবল স্কিল দেখে হতচকিত নেটিজেনরা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 4:02 PM

Viral Video Today: এখনও পর্যন্ত আপনি নিশ্চয়ই প্রাণীদের অনেক মজার ভিডিয়ো দেখেছেন। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে অনেক ভিডিয়োই ভাইরাল হয়, যা দেখে অবাক হওয়া ছাড়া কোনও উপায় থাকে না। আবার এমন অনেক ভিডিয়ো থাকে, যা দেখে হাসি থামানো মুশকিল হয়ে পড়ে। অনেক প্রাণীকেই তো বিভিন্ন সব কাণ্ড করতে দেখেছেন। কিন্তু কখনও কি কচ্ছপকে ফুচবল খেলতে দেখেছেন? শুনেই চমকে উঠলেন তো? আদতেই এমনটা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি কচ্ছপ নিজের ইচ্ছে মতো ফুটবল খেলছে। মুখ দিয়ে ঠেলে এগিয়ে দিচ্ছে। আবার কিছুটা ছুটে গিয়ে বলটিকে ধরে ফেলছে।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি কচ্ছপ ফুচবলের সামনে দাঁড়িয়ে আছে। প্রথমে আপনি বুঝতে পারবেন না যে, সে বলটি নিয়ে কী করবে। কিন্তু তারপরেই দেখবেন সে, মুখ দিয়ে বলটিকে ঠেলে সামনে এগিয়ে দেবে। ভিডিয়োটি দেখে আপনার মনে হবে, কচ্ছপটি বেশ অনেকদিনের পারদর্শী ফুটবল খেলায়। কচ্ছপের প্রসঙ্গ এলেই মনে হয়, ধীর গতির একটি প্রাণী। কিন্তু এই ভিডিয়োটি দেখার পর আপনার সব ধারণা ভুল প্রমানিত হবে। আগে কখনও দেখেছেন, কোনও কচ্ছপকে এভাবে ফুটবল খেলতে?

এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ‘ইলহানাতলায়’ নামের পেজ থেকে। এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছেন। যেখানে লাইক করেছেন 33 হাজারেরও বেশি মানুষ। একই সঙ্গে মজা অনেকে মজার মজার কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “কচ্ছপ যে এভাবে ফুটবল খেলতে পারে, এই ভিডিয়োটি ভাইরাল না হলে জানতেই পারতাম না।” আরও এক ব্যক্তি কমেন্ট করেছেন, “কচ্ছপটিও নিজেকে খেলয়ার বলে প্রমান করে দিল। ওকে আর অলস প্রাণী বলা যাবে না।”