Viral Video: অতিকায় বাঘ চেপে বসল সুন্দরী যুবতীর উপর, আসলে কী হল দেখুন শুধু!

Latest Viral Video: এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় অনেক মানুষ শেয়ার করছে। এখনও পর্যন্ত 8 লাখ 53 হাজারের বেশি বার দেখা হয়েছে এবং লাইক করেছেন 3 হাজারের বেশি মানুষ। অনেকে অনেক কমেন্টও করেছেন।

Viral Video: অতিকায় বাঘ চেপে বসল সুন্দরী যুবতীর উপর, আসলে কী হল দেখুন শুধু!
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 2:02 PM

Viral Video Today: প্রায়শই সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিয়ো চোখে পড়ে, যা দেখে অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। ফটোশুট করার জন্য মানুষ বর্তমানে কত কী-ই না করছে। কখনও কাদায় শুয়ে ফটো তুলছে। কখনও আবার নোংরা কোনও নালায় নেমে পড়ে ফটো তুলছে। কিন্তু এই সব কিছুর মধ্যেই এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যাদেখলে আপনার চোখ কপালে উঠবে। এক মহিলা একটি বিশাল হিংস্র বাঘের সঙ্গে ছবি তুলছেন। আপনার মনে হতে পারে, এর পরিনাম হয়তো খারাপ কিছু হবে। কিন্তু না, বরং বাঘটিও মহিলাটির সঙ্গে জড়িয়ে ধরে ছবি তুলছেন। ভিডিয়োটি দেখলে আপনি শিউরে উঠবেন। কয়েকদিন আগেই কিছু লোককে সিংহ থেকে শুরু করে বাঘ, প্যান্থার এবং ভয়ঙ্কর চিতার সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছিল। কিন্তু গৃহপালিত হওয়ার পরও এই ভয়ংকর প্রাণীরা যে কোনও সময় মানুষকে আক্রমণ করতে দ্বিধা করে না। ফলে সেক্ষেত্রে মালিকের উচিত সবসময় সতর্কতা অবলম্বন করা উচিত।

ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। এই ভিডিয়োটি @Figensport নামে একটি অ্যাকাউন্ট থেকে টুইটারে পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি মেয়ে মাটিতে শুয়ে আছে। সেই সময় একটি বিশাল বাঘ তার উপর শুয়ে আছে। আর তারা ফটোশুট করছে। বাঘটিও রেগে যাচ্ছে না। বরং একের পর এক পোজ় দিচ্ছে, যাতে নতুন নতুন ছবি ওঠে। ভিডিয়োটি ভাইরাল হতেই অবাক হয়েছেন অধিকাংশ নেটিজেন।

এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় অনেক মানুষ শেয়ার করছে। এখনও পর্যন্ত 8 লাখ 53 হাজারের বেশি বার দেখা হয়েছে এবং লাইক করেছেন 3 হাজারের বেশি মানুষ। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “আমি প্রথমে ভাবলাম হয়তো নকল বাঘ। তারপরে যখন দেখলাম এটি আসল, তখন চমকে উঠলাম।” আরও এক ব্যক্তি কমেন্ট করেছেন, “মনে হচ্ছে, এই বাঘটি মহিলাটিকর পোষা। তাই জন্যই এত ভালভাবে তার সঙ্গে রয়েছে।”