Viral Video: সমুদ্রের উত্তাল ঢেউয়ে সার্ফিং করার সময় চা পান এই মহিলার, অবাক করা ভিডিয়ো ভাইরাল

Latest Viral Video: কোনও রকম কোনও ব্যালেন্স ছাড়াই এগচ্ছেন। এক হাতে চায়ের কেটলি। আর অন্য হাতে কাপ ধরে রেখেছেন। দিব্যি চা খেতে খেতেই সার্ফিং করছেন। মহিলাকে এভাবে সার্ফিং করতে দেখে হতবাক অধিকাংশ নেটিজেন।

Viral Video: সমুদ্রের উত্তাল ঢেউয়ে সার্ফিং করার সময় চা পান এই মহিলার, অবাক করা ভিডিয়ো ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 12:58 PM

Viral Video Today: সোশ্যাল মিডিয়ার যুগে অনেক মানুষের দক্ষতা সামনে আসে। বিশ্বে দক্ষ লোকের কেউ নেই। এমন অনেক জিনিস ভাইরাল হয়, যা দেখে চোখ সরানো দায় হয়ে যায়। অনেকই সার্ফিং বোর্ডে খুব সুন্দর সার্ফিং করতে পারে। তার জন্য বিরাট ব্যালেন্সেরও প্রয়োজন হয়। কিন্তু বর্তমানে এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে এক মাহিলাকে সার্ফিং করতে দেখা যাচ্ছে। কিন্তু অবাক করা ব্যাপার হল, কোনও ব্যালেন্স ছাড়াই সার্ফিংয়ে দাঁড়িয়ে চা খাচ্ছেন। প্রবল ঢেউয়েও কিচ্ছু হচ্ছে না। বরং দিব্যি ঢেউয়ের সঙ্গে এগিয়ে যাচ্ছেন এই মহিলা। এই দৃশ্য দেখে আপনি চমকে উঠবেন।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একের পর এক ঢেউকে কাটিয়ে যাচ্ছেন সার্ফিং বোর্ড দিয়ে। শুধু তাই নয়। কোনও রকম কোনও ব্যালেন্স ছাড়াই এগচ্ছেন। এক হাতে চায়ের কেটলি। আর অন্য হাতে কাপ ধরে রেখেছেন। দিব্যি চা খেতে খেতেই সার্ফিং করছেন। মহিলাকে এভাবে সার্ফিং করতে দেখে হতবাক অধিকাংশ নেটিজেন। আপনি আগে কখনও এমন দৃশ্য দেখেছেন?

ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে ঝড়ের বেগে শেয়ার হয়েছে। এটি ইনস্টাগ্রামে thebeautifulshorts নামের প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিয়োতে দুবাইয়ের বুর্জ খলিফার পেছনে দেখা যাচ্ছে এই নারীকে। ভিডিয়োটি দুবাইয়ের সমুদ্রের। এখনও পর্যন্ত ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় 60 হাজারের বেশি ভিউ হয়েছে। আর 2 হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ বলেছেন, “আমি এমনভাবে সার্ফিং করতে আগে কখনও দেখিনি।” আরও এক ব্যক্তি কমেন্ট করেছেন, “এই মহিলার প্রতিভার প্রশংসা না করে থাকা যায় না।”