Viral Video: জুতো দিয়ে পুলিশ কর্মীকে বেধরক মারলেন এক মহিলা! কী হয়েছিল জানলে ক্ষুব্ধ হবেন আপনিও

Lucknow: ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গেছে, রেলওয়ে স্টেশনে একজন পুলিশ কর্মীকে জুতো দিতে বেধড়ক মারধর করছেন এক মহিলা।

Viral Video: জুতো দিয়ে পুলিশ কর্মীকে বেধরক মারলেন এক মহিলা! কী হয়েছিল জানলে ক্ষুব্ধ হবেন আপনিও
দেখুন ওই মদ্যপ পুলিশ কর্মীর কর্মকাণ্ড...
TV9 Bangla Digital

| Edited By: megha

Mar 20, 2022 | 1:43 PM

মদ্যপ অবস্থায় এক মহিলার (Women) সঙ্গে অশালীন আচরণ (Assault) করছিলেন এক পুলিশ কর্মী (Police Man)। প্রতিরোধ করতে গিয়ে পুলিশ কর্মীকে জুতো দিয়ে মারেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রাজধানী লখনউয়ের চারবাগ রেলওয়ে স্টেশনে। ঘটনা সূত্রে জানা গিয়েছে, লখনউ (Lucknow) পুলিশের ওই কর্মী মদ্যপ অবস্থায় এক মহিলা যাত্রীর সঙ্গে অশালীন আচরণ করেন। আপত্তি জানা ওই মহিলা। এরপরেই শুরু হয়ে যায় হাতাহাতি। পায়ের জুতো খুলে ওই পুলিশ কর্মীকে বেধড়ক মারধর করেন ওই মহিলা। লখনউ পুলিশ কর্মীর এই ভিডিয়ো (Video) এখন ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গেছে, রেলওয়ে স্টেশনে একজন পুলিশ কর্মীকে জুতো দিতে বেধড়ক মারধর করছেন এক মহিলা। মহিলার সঙ্গে থাকা এক ব্যক্তি ওই পুলিশ কর্মীর লাঠি ধরে রাখার চেষ্টা করছেন। এই অবস্থাতেই ওই মদ্যপ পুলিশ কর্মী ঢেলে ফেলে দেন মহিলাকে। ওই মহিলাও দমে যাননি। উঠে এসে ফের একবার জুতো দিয়ে মারতে শুরু করেন ওই পুলিশ কর্মীকে। ঘটনাস্থলে ছুটে আসেন এক মহিলা পুলিশ কর্মী। কিন্তু তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ওই মদ্যপ পুলিশ কর্মীর এই অশালীন আচরণ।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ঘটনা সূত্রে জানা গিয়েছে, মদ্যপ অবস্থা ছিলেন ওই পুলিশ কর্মী। সেই অবস্থাতেই ওই মহিলার সঙ্গে অশালীন আচরণ করেন তিনি। সেখানেই আপত্তি জানায় ওই মহিলা। কিন্তু সেখানেই থেমে যাননি ওই পুলিশ কর্মী। মহিলাকে রীতিমতো উত্তপ্ত করেন তিনি। এরপর কী হল তা দেখাই যাচ্ছে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে।

বাধ্য হয়ে পায়ের জুতো খুলে তাঁর দিকে তেড়ে যান ওই মহিলা। বেধরক মারধর করেন ওই পুলিশ কর্মীকে। মহিলার সঙ্গে থাকা এক ব্যক্তি ওই পুলিশ কর্মীর লাঠি ধরে রাখার চেষ্টা করছেন। এই অবস্থাতেই ওই মদ্যপ পুলিশ কর্মী ঢেলে ফেলে দেন মহিলাকে। পুলিশ কর্মীর এমন আচরণ দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরা। জানা গিয়েছে, এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের চারবাগ রেলওয়ে স্টেশনে। ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে নড়ে চড়ে বসেছে লখনউ পুলিশও।

আরও পড়ুন: যেমন কণ্ঠ তেমন বাদ্যযন্ত্রের খেল! বৃদ্ধের ‘আব কে সাওয়ান মে’ মন কাড়ল নেটিজ়েনদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla