Viral Video: যেমন কণ্ঠ তেমন বাদ্যযন্ত্রের খেল! বৃদ্ধের ‘আব কে সাওয়ান মে’ মন কাড়ল নেটিজ়েনদের

Viral Video: সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গেছে, একজন বয়স্ক ভদ্রলোক ফুটপাথে বসে গান গাইছেন। এর সঙ্গে বাজাচ্ছেন এক বাদ্যযন্ত্র।

Viral Video: যেমন কণ্ঠ তেমন বাদ্যযন্ত্রের খেল! বৃদ্ধের 'আব কে সাওয়ান মে' মন কাড়ল নেটিজ়েনদের
যেমন কণ্ঠ তেমন বাদ্যযন্ত্রের খেল! বৃদ্ধের 'আব কে সাওয়ান মে' মন কাড়ল নেটিজ়েনদের
Image Credit source: Instagram
TV9 Bangla Digital

| Edited By: megha

Mar 20, 2022 | 12:57 PM

আমাদের সমাজে ট্যালেন্টেড মানুষের অভাব নেই। প্রয়োজন শুধু তাঁদেরকে মানুষের সামনে নিয়ে আসার। সেটাও মিটিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)। একজন বয়স্ক মানুষের (Old Man) গান গাওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর গলার স্বর মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। সম্প্রতি ভাইরাল (Viral) হওয়া এই ভিডিয়োতে (Video) দেখা গেছে, একজন বয়স্ক ভদ্রলোক ফুটপাথে বসে গান গাইছেন। এর সঙ্গে বাজাচ্ছেন এক অদ্ভুত বাদ্যযন্ত্র। এবং তাঁর এই গান গাওয়াই মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, এক বৃদ্ধ রাস্তার পাশে বসে সুরেলা কণ্ঠে গান গাইছেন। যা দেখার পর নিজের চোখকে বিশ্বাস করতে পারবেন না আপনিও। বৃদ্ধের কন্ঠ এতই মধুর যে, শুনলেই মন্ত্রমুগ্ধ হয়ে যাবেন সবাই। এক হাতে বাদ্যযন্ত্র বাজিয়ে জোরে জোরে গান গেছে চলেছেন বৃদ্ধা। তাঁর গান শুনে মানুষ তার প্রতিভায় বিশ্বাসী হয়েছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই প্রবীণের কণ্ঠে গানটি শুনে অনেক মানুষই তাঁর অনেক প্রশংসা করছেন। এই ভিডিয়োটি শেয়ার করার পর থেকেই মানুষ এটিকে পছন্দ করছেন। এই ভিডিয়োটি দেখার পরে, মানুষ শুধু সোশ্যাল মিডিয়াতে তাঁদের প্রতিক্রিয়া জানাননি, এর পাশাপাশি বহু মানুষ শেয়ারও করেছেন ভিডিয়োট।

সোশ্যাল মিডিয়া আজকের সময়ে এমন একটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে সাধারণ মানুষও মুহূর্তের মধ্যে বিশেষ হয়ে ওঠে। বর্তমান সময়ে, আপনি নিশ্চয় সোশ্যাল মিডিয়ার শক্তি অনুমান করতে পারেন। সোশ্যাল মিডিয়া ইউজাররা যদি আপনার অভিনয় বা গান পছন্দ করেন তবে এই প্ল্যাটফর্ম কখন আপনার জন্য বিশ্বমানের মঞ্চে পরিণত হবে তা বলা যায় না। এই কারণে সেইসব মানুষও আজ বিখ্যাত হয়ে উঠছে যাঁরা সমাজের সবচেয়ে নীচের শ্রেণিতে বাস করে। যাঁদের কাছে মেধা থাকলেও পেটে দায়ে পথ নামতে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই বৃদ্ধাও সেই সব মানুষের মধ্যেই একজন।

আমরা সবাই জানি যে দেশে মেধাবীদের অভাব নেই, কিন্তু অনেক মানুষ তাঁদের প্রাপ্য উপযুক্ত প্লাটফর্ম পায় না। যার কারণে অনেকেই বিস্মৃতিতে হারিয়ে গেলেও এখন সোশ্যাল মিডিয়া আসার পর থেকে তা আর হচ্ছে না। এই মাধ্যমটি এমন মানুষদের একটি উপযুক্ত প্লাটফর্ম দিয়েছে। যাতে সে তাঁর প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরতে পারে। কিন্তু তাতেও বহু মানুষ এখনও সোশ্যাল মিডিয়ার ব্যবহার জানেন না। তাঁদের কাছে বেঁচে থাকার দায়টাই সবচেয়ে বড়। দু’ বেলা দু’ মুঠো ভাতের তাগিদে তাঁরা ঘুরে বেড়ায়। সেখানে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা নিতান্তই বিলাসিতা তাঁদের কাছে। ভাইরাল হওয়া এই ভিডিয়োটিও সেরকমই একজন মানুষের কথা বলে।

আরও পড়ুন: ঠাকুমা বাড়ি ফিরেছেন! বহু দিন পর তাঁর হাত থেকে এক থালা দই ভাত নিমেষে সাবাড় করে দিল পোষ্য কুকুর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla