Viral Video: ঠাকুমা বাড়ি ফিরেছেন! বহু দিন পর তাঁর হাত থেকে এক থালা দই ভাত নিমেষে সাবাড় করে দিল পোষ্য কুকুর

বহু দিন পর ঠাকুমা বাড়িতে আসায় তাঁর হাত থেকেও দই ভাত খেল আদরের পোষ্য কুকুর। আদুরে সেই ভিডিয়োটি একবার দেখে নিন।

Viral Video: ঠাকুমা বাড়ি ফিরেছেন! বহু দিন পর তাঁর হাত থেকে এক থালা দই ভাত নিমেষে সাবাড় করে দিল পোষ্য কুকুর
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 11:31 PM

সন্তানের থেকে যে তারা কোনও অংশে কম যায় না। আর তাই তাদের লালনপালনও করতে হয় সন্তান স্নেহেই। আর তাতেই অন্যায় আবদারও করে ফেলে তারা। সারমেয়দের (Dog) কথা হচ্ছে। আর কথা হচ্ছে তাদের অন্যায় আবদারের। তেমনই এক সারমেয় ফের ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বহু দিন পর সে ঠাকুমাকে (Grandmother) পেয়েছে। তাঁর হাত ছাড়া অন্য আর কারও হাতে খাবার খায় না সেই পোষ্য কুকুরটি। সেই ঠাকুমার হাতে মাখা দাই ভাত অনেক দিন পর বেশ তৃপ্তি করে খেল সে।

View this post on Instagram

A post shared by Petblush (@pet.blush)

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে পেটব্লাশ নামক একটি পেজ থেকে। এই ভিডিয়ো পোস্ট করে তার ক্যাপশনে লেখা হচ্ছে, “অনেক দিন পর মাফুর সঙ্গে ঠাকুমার দেখা। তিনি মাফুকে দইভাত খাওয়াচ্ছেন। আর বহু দিন পর ঠাকুমা খাওয়াতে পুরো ভাতই সাবাড় করে দিয়েছে মাফু। বাকি বাচ্চারা ঠিক যেমন দুষ্টুমি করে থাকে, মাফুও তার থেকে কম যায় না কিছু।”

এই কুকুরটির নাম মারফি, আদর করে সকলে মাফু বলেই ডাকেন। ইনস্টাগ্রামে তার একটি ডেডিকেটেড পেজও রয়েছে, যেখান থেকে মাফুর দৈনন্দিন মজাদার কার্যকলাপ নিয়ে বিভিন্ন ভিডিয়ো শেয়ার করা হয়। তবে এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টও করেছেন বহু মানুষ। আর এই ভিডিয়ো লাইকও করেছেন প্রায় ৫৫ হাজারের কাছাকাছি মানুষ।

ভিডিয়ো শুরু হতেই ঠাকুমাকে দেখা গিয়েছে মাফুকে দইভাত খাওয়াতে এবং তার সঙ্গে গল্প করে যেতে। আর ঠাকুমার সেই সব কথাই যেন খুব মনযোগ সহকারে শুনছে। এই ভিডিয়ো মন জিতে নেবে আপনারও। মনে করিয়ে দিতে পারে আপনার ছোটবেলার কথা।

আরও পড়ুন: বাসস্ট্যান্ডে আপন মনে নাচছেন যুবক, নজর নেই কারওর দিকে, যুবকের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা

আরও পড়ুন: পিচকিরিতে নর্দমার জল! বন্ধুদের তাড়নায় অতিষ্ঠ খুদে তাড়া করল বন্ধুদেরই, দেখুন মজার ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: বেতন কম, মাত্রাতিরিক্ত কাজ, প্রতিবাদে অফিসের এক চিলতে কিউবিকলই এখন যুবকের বসতবাড়ি!