Viral Video: নিজের বিয়েতেও ছাড় নেই ওয়েডিং ফটোগ্রাফারের, সেই ক্যামেরা হাতে বউয়ের ছবি তুলতে হল

Viral Video Today: পাত্র তথা ফটোগ্রাফারের নাম অয়ন সেন। হবু বউ প্রিয়ার গলায় যখন তিনি মালা পরাবেন বলে ঠিক করেছিলেন, সঙ্গে এ-ও ঠিক করেছিলেন ক্যামেরাটাও নিজের হাতে তুলে নেবেন। তাই তাঁকে দেখা গেল, ক্যামেরা নিয়ে মোবাইলের আলো দিয়ে ফ্ল্যাশ জ্বালিয়ে তিনি তাঁর সদ্য বিবাহিতা স্ত্রীর ছবি তুলছেন।

Viral Video: নিজের বিয়েতেও ছাড় নেই ওয়েডিং ফটোগ্রাফারের, সেই ক্যামেরা হাতে বউয়ের ছবি তুলতে হল
ওয়েডিং ফটোগ্রাফার বলে কথা, ছাড় নেই নিজের বিয়েতেও।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 5:50 PM

Latest Viral Video: এই ইন্টারনেটে প্রেমিক-প্রেমিকাদের যেমন অনেক ভিডিয়ো আছে। তেমনই বিয়ের পিঁড়িতের একাধিক ভিডিয়োও হুড়মুড়িয়ে ভাইরাল হয়। বিয়ের ছবি আগেও তোলা হত, আজও তোলা হয়। কিন্তু আজকাল যেন ওয়েডিং ফটোগ্রাফারদের (Wedding Photographer) কদর একটু বেশিই। বিয়ে ঠিক হওয়ার অন্তত এক বছর আগে থেকে তাঁদের বুকিং করে রাখতে হয়। এ কথা অস্বীকার করার তো কোনও উপায় নেই, যাঁরা ভাল ছবি তোলেন কদর তাঁদেরই বেশি হবে। কিন্তু ওয়েডিং ফটোগ্রাফারেরও তো ইচ্ছে হয় টোপর মাথায় বিয়ে করতে যাওয়ার। ইচ্ছের থেকেও বড় কথা, তাঁকে একদিন তো বিয়ে করতেই হবে। কিন্তু তাঁর বিয়েতে তাঁর মতো করে ছবিটা কে তুলবে। এক ওয়েডিং ফটোগ্রাফারের ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে। ওয়েডিং ফটোগ্রাফারা নিজের বিয়েতে কী করেন, ভিডিয়োটে তা-ই ফুটে উঠেছে। এই বাংলারই (West Bengal) কোনও এক প্রান্তের বাসিন্দা তিনি। কারণ, বর ও কনের পোশাক, বরের মাথায় টোপর ও অন্যান্য সাজগোজ যেন সেই বাঙালিয়ানারই পরিচয় দিয়েছে।

বর ও কনের মধ্যে দুর্দান্ত মুহূর্তগুলি নিখুঁত ভাবে ক্যাপচার করে সারা জীবনের জন্য স্মৃতি তৈরি করেন ওয়েডিং ফটোগ্রাফাররা। কীরকম আলো, কোন অ্যাঙ্গেল থেকে ছবি তুললে তা জম্পেশ হতে পারে, অভিজ্ঞ ফটোগ্রাফারদের থেকে ভাল আর তা কে-ই বা জানতে পারে! এখন একটা ওয়েডিং ফটোগ্রাফার যদি বিয়ের পিঁড়িতে বসেন, তাহলে তাঁর সঙ্গীর ছবি কে তুলবেন? এই বাঙালি ফটোগ্রাফার নিজের হাতেই ক্যামেরা তুলে নিলেন। বেটার হাফের মনপসন্দ ছবিও তুললেন।

পাত্র তথা ফটোগ্রাফারের নাম অয়ন সেন। হবু বউ প্রিয়ার গলায় যখন তিনি মালা পরাবেন বলে ঠিক করেছিলেন, সঙ্গে এ-ও ঠিক করেছিলেন ক্যামেরাটাও নিজের হাতে তুলে নেবেন। তাই তাঁকে দেখা গেল, ক্যামেরা নিয়ে মোবাইলের আলো দিয়ে ফ্ল্যাশ জ্বালিয়ে তিনি তাঁর সদ্য বিবাহিতা স্ত্রীর ছবি তুলছেন। এই ভিডিয়োই নেটপাড়ার মানুষজনের মন কেড়ে নিয়েছে। তা দেখার পর তাই বহু মানুষ কমেন্টে ‘Aww’ লিখেছেন। একবার একজন নন। একাধিক মানুষই এই মন্তব্য করেছেন। Scylen Photo-Graphics নামক একটি পেজের শেয়ার করা এই ভিডিয়ো এখন নেটপাড়ায় ব্যাপক ভাবে ভাইরাল।

ইনস্টাগ্রামে প্রায় 3.2 মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটির। আড়াই লক্ষেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। অনেকেই নবদম্পতিকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। কেউ কেউ আবার এ-ও বলেছেন, ভিডিয়োর সঙ্গে তাঁরাও অনেক মিল খুঁজে পেয়েছেন।