Viral Video: বিছানায় সাপেদের আদর করে ঘুম পাড়াচ্ছেন, মহিলার দুঃসাহসিকতায় ঘুম উড়ছে নেটিজ়েনদের

Woman Playing With Snakes Video: ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো এক মহিলাকে দেখা গিয়েছে, সাপকে জড়িয়ে ধরে বিছানায় বসে আছেন। আর সেই ভিডিয়ো দেখার পর নেটপাড়ার লোকজন কীরকম যেন খাটে উঠতেই ভয় পাচ্ছেন বলে দাবি করেছেন!

Viral Video: বিছানায় সাপেদের আদর করে ঘুম পাড়াচ্ছেন, মহিলার দুঃসাহসিকতায় ঘুম উড়ছে নেটিজ়েনদের
কী ভয়ানক কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2023 | 5:34 PM

Latest Viral Video: সাপ এমনই এক ভয়ঙ্কর প্রাণী, যাকে আপনি চিড়িয়াখানার খাঁচায় দেখুন আর আপনার সামনে হামাগুড়ি দিতে দেখুন— একই অনুভূতি হবে আপনার। খুব ভয়, অথবা গা শিরশির করে উঠবে। কিন্তু সেই ভয়ঙ্কর সাপকেই যদি কেউ সোহাগে জড়িয়ে ধরে আদর করে, কীরকম লাগবে বলুন তো! আদিখ্যেতা বলার অবকাশটুকু পাবেন না, প্রচণ্ড ভয়ে সেই মানুষটার সামনে থেকে হাপিশ হয়ে যাবেন! এমন কোনও বন্ধু আপনার আছে নাকি, বা পরিচিত এমন কেউ আছেন, যিনি সাপকে জড়াজড়ি করে রাতে ঘুমাতে যান। আপনার কাছে যদি না থাকে, আমরা তেমন একটা মানুষকে খুঁজে পেয়ে গিয়েছি। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো এক মহিলাকে দেখা গিয়েছে, সাপকে জড়িয়ে ধরে বিছানায় বসে আছেন। আর সেই ভিডিয়ো দেখার পর নেটপাড়ার লোকজন কীরকম যেন খাটে উঠতেই ভয় পাচ্ছেন বলে দাবি করেছেন!

ইনস্টাগ্রামে @rekharani8717 নামক একটি অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সাধারণত সুনীতা বাই নামে এক মহিলার ভিডিয়ো শেয়ার করা হয় এই পেজ থেকে। প্রায় 25 হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। বিভিন্ন সময় ইনস্টাগ্রামের হরেক কিসিমের ভিডিয়ো শেয়ার করে থাকেন। তার মধ্যে বেশিরভাগই হয় সাপেদের নিয়ে তাঁর অদ্ভুত কার্যকলাপের কাণ্ডকারখানা। ভিডিয়োগুলি দেখলে আপনার মনে হবে, সাপের সঙ্গে মানুষের এমন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভাবা যায় না!

View this post on Instagram

A post shared by Sunita Bai (@rekharani8717)

তবে, আপনি ভাবতে পারেন মহিলা হয়তো বিষ নেই এমন সব সাপদের নিয়ে ভিডিয়ো তৈরি করেন। কিন্তু এক্কেবারেই তা নয়। কেউটে থেকে শুরু করে জাত গোখরো, সব সাপের সঙ্গেই মহিলার সমান সখ্যতা।

এক্কেবারে সাম্প্রতিকতম এই ভিডিয়োটি ভয়ঙ্কর ভাবে ভাইরাল হয়েছে। প্রায় 17 লাখেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটির। কী রয়েছে ভিডিয়োতে? দেখা গিয়েছে, একটি কম্বল চাপা দিয়ে মহিলা তাঁর বিছানায় বসে আছেন। সেই বিছানাতেই রয়েছে দুটি সাপ, মহিলার ঠিক উপরেই বসে রয়েছে। তাদের মধ্যে একটি আবার মহিলার হাচের উপরে উঠে যাচ্ছে। আর মহিলা তাদের মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়ানোর চেষ্টা করে চলেছেন।

ভিডিয়োটি দেখার পর নেটিজ়েনরা নানাবিধ মন্তব্য করেছেন। কেউ বলেছেন, “উনি হচ্ছে নাগিন, তাই সাপদের সঙ্গ ব্যাপকভাবে উপভোগ করেন তিনি।” কেউ আবার যোগ করে বলছেন, “সাপের বিষাক্ত দাঁত ভেঙে দেওয়া হয়েছে। তাই, মহিলা এমন ভয়ডরহীনভাবে ওদের সঙ্গে খেলা করছে।”