Viral Video: রাজস্থানি আর মারাঠি গানের অপরূপ ফিউশন, দুই যুবতীর সুরে ভাসল নেটিজেনরা

New Viral Video: কখনও কখনও বোঝা না গেলেও অন্য় ভাষার গান শুনতে ভাললাগে। গানের সুর ও শিল্পীর গলা সব মিলিয়ে মন ছুঁয়ে যায়। এরকমই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। আপনি ভাষা বুঝতে না পারলেও আপনার নজর কাড়বে ভিডিয়োটি।

Viral Video: রাজস্থানি আর মারাঠি গানের অপরূপ ফিউশন, দুই যুবতীর সুরে ভাসল নেটিজেনরা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 2:57 PM

Latest Viral Video: সোশ্যাল মিডিয়ায় অনেক মানুষের প্রতিভা চোখে পরে। কারণ বর্তমানে মানুষ তাদের প্রতিভাকে তুলে ধরতে সোশ্যাল মিডিয়া (Social Media) ব্যবহার করে। এটি প্রায়ই দেখা যায় যে, লোকেরা গানের বা নাচের সময় ভিডিয়ো করে তা শেয়ার করে। কখনও কখনও বোঝা না গেলেও অন্য় ভাষার গান (Song) শুনতে ভাললাগে। গানের সুর ও শিল্পীর গলা সব মিলিয়ে মন ছুঁয়ে যায়। এরকমই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল (Viral) হচ্ছে। আপনি ভাষা বুঝতে না পারলেও আপনার নজর কাড়বে ভিডিয়োটি। যেখানে দু’জন যুবতী মারাঠি এবং রাজস্থানী (Marathi and Rajasthani) দু’টি ভিন্ন ভাষায় গান গাইছেন। এই ভিডিয়োটি অধিকাংশ নেটিজেনরা বেশ পছন্দ করেছেন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, দু’জন ভিন্ন সাজে সেজে আছেন। একজন মারাঠি সাজ সেজেছেন আর অন্য়জন রাজস্থানী সাজে। তাদের একজনকে রেশমছায়া রেগানি গাইতে শোনা যাচ্ছে এবং অন্যজনকে বান্না রে গাইতে শোনা যাচ্ছে। দু’জনের কণ্ঠই অপুর্ব। সামনের যুবতী গিটার বাজিয়ে গাইছেন। দু’জনের মুখেই গানের সঙ্গে যে হাসি রয়েছে, তা আপনার মুখে হাসি আনার জন্য় যথেষ্ট।

এই ভিডিয়োটি একজন @songbirdtunes নামে ইনস্টাগ্রাম ব্যবহারকারী শেয়ার করেছেন। শেয়ার করার পর থেকেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো। ভিডিয়োটি এখনও পর্যন্ত 1.8 মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। ভিডিয়োতে অনেকে অনেক কমেন্ট করেছেন এবং ভালবাসা জানিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “দু’জনেই খুব সুন্দর লাগছে।” আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘দারুণ। মন ছুঁয়ে গেল।” তৃতীয় একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী কমেন্ট করেছেন, “আমি এমন প্রথমবার যখন শুনলাম। অবাক হয়ে গেলাম তোমাদের শুনে।” চতুর্থ ব্যবহারকারী লিখেছেন, “আরও অনেক এমন গান শোনার অপেক্ষায় রইলাম।”