Viral Video: আজকের অর্জুন! শরীরটা 180 ডিগ্রি বাঁকিয়ে পায়ে করে তীর-ধনুকে কেরামতি ছোট্ট ছেলের

Viral Video Today: ছোট্ট ছেলেকে দেখা গিয়েছে, শরীরটাকে 180 ডিগ্রি ঘুরিয়ে পায়ে করে ধনুক নিয়ে সঠিক লক্ষ্যে তীর মারতে। সেই ভিডিয়োই এখন নোটপাড়ায় বেশ ভাইরাল।

Viral Video: আজকের অর্জুন! শরীরটা 180 ডিগ্রি বাঁকিয়ে পায়ে করে তীর-ধনুকে কেরামতি ছোট্ট ছেলের
দেখুন কী কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 8:23 AM

দেশ-বিদেশের জিমন্যাস্টরা যখন তাঁদের শরীর নিয়ে কেরামতি দেখায়, তখন কেমন লাগে আমাদের। ফ্লোর, ভল্ট, আনইভেন বার, বিমের মতো ব্যায়ামগুলো কীভাবে তারা খুজ সহজে করে ওঠে, তা দেখে অবাক হই আমরা। তার থেকেও বেশি অবাক হই তাঁদের ভারসাম্য, নমনীয়তা, তৎপরতা, সমন্বয় এবং অসামান্য ডেডিকেশন দেখে। এদেশেও কি তার নমুনা দেখতে পাই না আমরা? পাই, যথেষ্ট পরিমাণে পাই। আজকাল সোশ্যাল মিডিয়া খুললে সেই সব উদাহরণ আমাদের চোখের সামনে আরও বেশি করে ভেসে ওঠে। তেমনই একটি ভিডিয়োতে ছোট্ট ছেলেকে দেখা গিয়েছে, শরীরটাকে 180 ডিগ্রি ঘুরিয়ে পায়ে করে ধনুক নিয়ে সঠিক লক্ষ্যে তীর মারতে।

খুদে তিরন্দাজের এহেন কেরামতি নেটপাড়ার লোকজনের মন জিতে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে ছেলেটি যে কতটা দক্ষ তিরন্দাজ, তার প্রমাণ মিলেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি মাদুরের উপর দাঁড়িয়ে রয়েছে ছেলেটি। তার বাঁ হাতে রয়েছে ধনুকটি। তারপর হাতের উপরে ভর দিয়ে শরীরটাকে 180 ডিগ্রি ঘুরিয়ে ডান পায়ের আঙুল দিয়ে ধনুক এবং তীরটি ধরে থাকে সে।

সুনির্দিষ্ট অবস্থান নেওয়ার পরের মুহূর্তেই সে তার বাঁ পায়ের আঙুলগুলি ব্যবহার করে ধনুকের স্ট্রিং টানতে থাকে এবং কয়েক ফুট দূরে ট্রাইপডে বাঁধা একটি বেলুনে তাক করে। বেলুনটি ফেটেও যায়। ইয়ংস্টারের একাগ্রতা তার চোখেই সুস্পষ্ট ভাবে ফুটে উঠেছে।

পল্লবী প্রিয়া নামের এক টুইটার ব্যবহারকারী গত 30 জানুয়ারি ভিডিয়োটি শেয়ার করেছেন টুইটারে। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, “অর্জুন এখনও সেখানেই আছে…।” প্রতিবেদনটি লেখার মুহূর্ত পর্যন্ত এই ভিডিয়োর ভিউ 26.7 হাজারের কাছাকাছি। ভিডিয়োতে নেটিজেনরা নানাবিধ মন্তব্য করেছেন। একজন লিখেছেন,”ছেলেটা রোজ ব্যাকএন্ড প্র্যাক্টিস করে।” আর একজন যোগ করলেন, “আপনি একটা তিরন্দাজির ভিডিয়োতে কেন এই সব আলতু ফালতু হ্যাশট্যাগ দিয়েছেন বুঝলাম না।”