STF-এর অভিযানে মাদক সহ গ্রেফতার ৪, উদ্ধার ১ কেজি হেরোইন

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই তল্লাশি অভিযান চালিয়ে মাদক সহ চারজনকে গ্রেফতার করে এসটিএফ।

STF-এর অভিযানে মাদক সহ গ্রেফতার ৪, উদ্ধার ১ কেজি হেরোইন
সামশেরগঞ্জে মাদক সহ ধৃত ৪।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 11:36 PM

সামশেরগঞ্জ: মাদক বিরোধী অভিযানে তৎপর রাজ্য পুলিশ। এবার মুর্শিদাবাদের সামশেরগঞ্জ (Murshidabad) থেকে মাদক (Drugs) সহ ৪ জনকে গ্রেফতার করল রাজ্য পুলিশের বিশেষ বাহিনী STF। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই তল্লাশি অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়েছে বলে STF-এর তরফে জানানো হয়েছে।

পুলিশ জানায়, ধৃতদের নাম রাজিবুল হাসান, তাওয়াবুর শেখ, শেখ মতিবুর রহমান এবং সাহেব শেখ। কেবল প্রথম দুজনের বয়স ২৫ বছরের কোটায় এবং বাকি দুজনের বয়স ৫০-এর কোটায়। এদের মধ্যে রাজিবুল অসমের, তাওয়াবুর মালদার এবং বাকি দুজন মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের বাসিন্দা। ধৃতদের কাছ থেকে ১ কিলোগ্রাম নিষিদ্ধ হেরোইন উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবরের ভিত্তিতে রাজ্য পুলিশের বেঙ্গল STF-এর একটি দল এদিন সন্ধ্যায় মালদার সামশেরগঞ্জ থানার (জঙ্গিপুর পি ডি) ডাকবাংলা মোড়ে তল্লাশি অভিযান চালায়। তখনই মাদক সহ হাতেনাতে ধরা পড়ে রাজিবুল হাসান, তাওয়াবুর শেখ, শেখ মতিবুর রহমান এবং সাহেব শেখ। এরা একটি মোটরবাইকে চেপে যাচ্ছিল। চারজনের বিরুদ্ধে NDPS আইনে জঙ্গিপুর পি ডি-র সামশেরগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। সোমবার তাদের বহরমপুর NDPS আদালতে পাঠানো হবে। কোথা থেকে মাদক নিয়ে আসা হচ্ছিল, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, এই ঘটনায় আরও কারা জড়িত রয়েছে, সে ব্যাপারে বিস্তারিত জানতে চায় পুলিশ। তাই ধৃতদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।