Jalpaiguri News: প্লাস্টিক কুড়োতে গিয়ে কিশোরদের হাতে ৫০০ টাকার বান্ডিল, হুলস্থুলু কাণ্ড

Jalpaiguri: এরপর বিষয়টি নিয়ে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, কিশোরদের উপর চড়াও হন স্থানীয় কয়েকজন বাসিন্দা। তাঁরা টাকার বান্ডিলটি আসল না নকল তা দেখতে চায়।

Jalpaiguri News: প্লাস্টিক কুড়োতে গিয়ে কিশোরদের হাতে ৫০০ টাকার বান্ডিল,  হুলস্থুলু কাণ্ড
জলপাইগুড়িতে উত্তেজনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 12:14 PM

জলপাইগুড়ি: কী কাণ্ড! প্লাস্টিক কুড়োতে গিয়ে ৫০০টাকার বান্ডিল উদ্ধার। যার জেরে চাঞ্চল্য নিউ জলপাইগুড়ি থানা এলাকায়। তবে টাকাগুলি আসল না নকল তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্রের খবর, শিলিগুড়ি পৌর নিগমের ৩৪ নং ওয়ার্ডের সূর্য সেন কলোনির পাশ থেকে বয়ে গিয়েছে জোড়াপানি নদী। রবিবারে বিকেলে ওই নদীর পাড়ে প্লাস্টিক কুড়োতে যায় কয়েকজন কিশোর । তারাই ওই টাকার বান্ডিলটি পায়। এরপর বিষয়টি নিয়ে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, কিশোরদের উপর চড়াও হন স্থানীয় কয়েকজন বাসিন্দা। তাঁরা টাকার বান্ডিলটি আসল না নকল তা দেখতে চায়।

কিন্তু ওই কিশোররাও ওই বান্ডিলটি ছাড়তে না চাইলে শুরু হয় চিৎকার চেঁচামেচি। এরপর প্রচুর মানুষ সেখানে ভিড় করেন। শুরু হয়ে যায় তাঁদের মধ্যেও কাড়াকাড়ি। এই খবর পৌঁছে যায় নিউ জলপাইগুড়ি থানার পুলিশের কাছে। খবর পেয়ে ঘটনাস্থলে এলাকায় পৌঁছয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।

ঘটনায় শিলিগুড়ি সিপি অখিলেশ চতুর্বেদী জানিয়েছেন, বিষয়টি তিনি জানতেন না। সংবাদ মাধ্যমের কাছ থেকে জেনেছেন। এই বিষয়ে আধিকারিকদের কাছ থেকে খোঁজ নেবেন বলেও জানান তিনি।