আচমকা জঙ্গল থেকে বেরিয়ে লোকালয় ঢুকে গেল বাইসন, মুহূর্তে লণ্ডভণ্ড গোটা এলাকা!

বনদফতরসূত্রে জানা গিয়েছে, ক্ষিপ্ত বাইসনটিকে কাবু করতে ঘুমপাড়ানি গুলি চালান বনকর্মীরা। অচৈতন্য বাইসনটিকে খাঁচায় বন্দি করা হয়। বাইসনটি কোনওভাবে কোনও আক্রমণের শিকার হয়েছে কি না বা কোনও আঘাত পেয়েছে কি না তা খতিয়ে দেখছে বনদফতর।

আচমকা জঙ্গল থেকে বেরিয়ে লোকালয় ঢুকে গেল বাইসন, মুহূর্তে লণ্ডভণ্ড গোটা এলাকা!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 12:50 PM

আলিপুরদুয়ার: আচমকা লোকালয় থেকে বেরিয়ে এসে ত্রাস সঞ্চার করে একটি বাইসন (Bison)। বুধবার দুপুর বিকেলে, আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের পদ্মেরপাড় এলাকায় একটি বাইসন বেরিয়ে এসে সরাসরি ঢুকে যায় লোকালয়ে। প্রায় চারঘণ্টা ধরে গোটা এলাকা জুড়ে দাপিয়ে বেড়ায় বাইসনটি (Bison)।

স্থানীয়রা জানিয়েছেন, আচমকাই বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল থেকে দুপুর বিকেলে আচমকা বেরিয়ে আসে একটি বাইসন (Bison)। ক্ষিপ্ত হয়ে সেটি যত্রতত্র ঘুরে বেড়াতে শুরু করে। বাইসনটির আক্রণমণে জখম হয় তিনটি গরু। আহত হন বেশ কিছু মানুষ। গুরুতর জখম অবস্থায় এক ব্যক্তিকে যশোডাঙা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। খবর দেওয়া হয় বনদফতরে।

বনদফতরসূত্রে জানা গিয়েছে, ক্ষিপ্ত বাইসনটিকে (Bison) কাবু করতে ঘুমপাড়ানি গুলি চালান বনকর্মীরা। অচৈতন্য বাইসনটিকে বন্দি করে গাড়িতে তোলা হয়। বাইসনটি কোনওভাবে কোনও আক্রমণের শিকার হয়েছে কি না বা কোনও আঘাত পেয়েছে কি না তা খতিয়ে দেখছে বনদফতর।

আরও পড়ুন: অনিয়ন্ত্রিত গাড়ি, ফের আহত চিতাবাঘ