Alipurduar: পুলিশের নাকা পয়েন্টে নিজের লড়িতেই আগুন লাগাল চালক, শোরগোল আলিপুরদুয়ারে

Fire in Truck: আগুন লাগার সঙ্গে সঙ্গে নাকা চেকিং পয়েন্টে কর্তব্যরত পুলিশ ও স্থানীয় দোকানদাররা বালতি করে জল এনে আগুন নেভানোর চেষ্টা করেন। ইতিমধ্যে খবর পাঠানো হয় দমকলেও। পরবর্তীততে বারোবিশা দমকল কেন্দ্র থেকে একটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে

Alipurduar: পুলিশের নাকা পয়েন্টে নিজের লড়িতেই আগুন লাগাল চালক, শোরগোল আলিপুরদুয়ারে
দাউ দাউ করে জ্বলল লরি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 9:59 PM

আলিপুরদুয়ার: অসম-বাংলা সীমানা দিয়ে একটি ট্রাক এ রাজ্যে প্রবেশ করছিল। সীমানা পার করার সময় সেখানে রাজ্য পুলিশের নাকা চেকিং পয়েন্ট ছিল। আর সেখানেই হঠাৎ নিজের লরিতেই আগুন লাগিয়ে দেয় লরির চালক। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের (Alipurduar) পাকড়িগুড়িতে বাংলা-অসম সীমানায়। আগুন লাগাতেই দাউ দাউ করে জ্বলে ওঠে গাড়ির কেবিন। আগুন লাগার সঙ্গে সঙ্গে নাকা চেকিং পয়েন্টে কর্তব্যরত পুলিশ ও স্থানীয় দোকানদাররা বালতি করে জল এনে আগুন নেভানোর চেষ্টা করেন। ইতিমধ্যে খবর পাঠানো হয় দমকলেও। পরবর্তীততে বারোবিশা দমকল কেন্দ্র থেকে একটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কী কারণে ওই লরির চালক এমন কাণ্ড ঘটাল, তা খতিয়ে দেখতে ওই চালককে আটক করেছে পুলিশ। ওই লড়ির চালককে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। যদিও আটক ওই ব্যক্তির নাম প্রকাশ্যে আনেনি পুলিশ।

প্রাথমিকভাবে সূত্র মারফত জানা যাচ্ছে, এদিন যখন ওই ট্রাকটি বাংলার সীমানা দিয়ে ঢুকছিল, সেই সময় গাড়িটিকে দাঁড় করান নাকা পয়েন্টের কর্তব্যরত পুলিশকর্মীরা। আর সেই সময়েই পুলিশের সঙ্গে তর্কাতর্কি শুরু করে দেয় ওই লরির চালক। পুলিশকর্মীরা লরির তল্লাশি চালাতে চাইছিলেন। কিন্তু চালক লরির তল্লাশি চালাতে দিতে রাজি হচ্ছিল না। এদিকে পুলিশও তল্লাশি না করে লরিটি বাংলায় ঢুকতে দিচ্ছিল না। এমন অবস্থায় পুলিশের সঙ্গে তর্কাতর্কির মধ্যেই আচমকা লড়িটিকে জাতীয় সড়কের উপর আড়াআড়িভাবে দাঁড় করিয়ে দেয় ওই চালক। তারপর নিমেষের মধ্যে লরিতে ডিজেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ঘটনার পর ওই লরির চালককে আটক করেছে পুলিশ। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চালিয়ে কেন এই কাজ করল, তা জানার চেষ্টা করছেন পুলিশকর্মীরা।

এদিকে বৃহস্পতিবারের এই ঘটনার পর তাজ্জব প্রত্যক্ষদর্শীরাও। নিজের লরিতে যে কেউ এভাবে আগুন লাগিয়ে দিতে পারে, তা কল্পনাই করতে পারছেন না তাঁরা। ঘটনাকে কেন্দ্র করে এদিন বিকেলে শোরগোল পড়ে গিয়েছে আলিপুরদুয়ারের পাকড়িগুড়ি এলাকায়।