জানলা দিয়ে ভেসে আসছিল মাংস রান্নার গন্ধ! আর সেই সূত্র ধরেই জওয়ানদের জালে দুই ‘হত্যাকারী’

ডুয়ার্সের (Doors) হাতিপোতা রেঞ্জের চুনিয়াঝোরা চা বাগানের ঘটনা।

জানলা দিয়ে ভেসে আসছিল মাংস রান্নার গন্ধ! আর সেই সূত্র ধরেই জওয়ানদের জালে দুই 'হত্যাকারী'
ধৃত ২ ব্যক্তি
Follow Us:
| Updated on: Apr 12, 2021 | 1:52 PM

আলিপুরদুয়ার: প্ল্যান ছিল হরিণ (Deer) শিকার হলে হবে মহাভোজ। হরিণ শিকার হল, চামড়া ছাড়িয়ে পেঁয়াজ, রসুন, টমেটো-সহযোগে কষিয়ে রান্নাও হল বটে! তবে মহাভোজের আগেই পুলিশের জালে ধরা পড়ে গেল ২।  পলাতক আরও বেশ কয়েকজন। ডুয়ার্সের (Doors) হাতিপোতা রেঞ্জের চুনিয়াঝোরা চা বাগানের ঘটনা। ধৃত দুজনের নাম পুনাই ওঁরাও ও বিনোত ওঁরাও। উদ্ধার হয়েছে ২টি গাদা বন্দুক, হরিণের মাংস ও চামড়া।

জানা গিয়েছে, রবিবার রাতভর চুনিয়াঝোরা চা বাগানে অভিযান চালান বক্সা ব্যাঘ্র প্রকল্পের আধিকারিক ও এসএসবি জওয়ানরা। এসএসবি-র ৩৪ নম্বর ব্যাটেলিয়ন ও বনদফতরের যৌথভাবে অভিযান চালানোর সময়ে বাড়ি থেকে মাংস রান্নার গন্ধ ভেসে আসে। ওই বাড়ি থেকে উদ্ধার হয় রান্না করা হরিণের মাংস। দু’জনকে গ্রেফতার করা হয়। বাড়ির অনেকেই পালিয়েছে। তাদের খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন: ভোটের আগেই ভাটপাড়া পুরসভার কলাবাগানের পাশে অস্ত্র কারখানার হদিশ

তাদের জিজ্ঞাসাবাদ করে সোমবার সকালে ওই চাবাগানের ঝোঁপ থেকে দুটি গাদা বন্দুক উদ্ধার করা হয়। আরও কয়েকটি গাদা বন্দুক মিলতে পারে বলে মনে করছে বন দফতর। উল্লেখ্য, এই অভিযানে বক্সা ব্যাঘ্র প্রকল্পের দুটি প্রশিক্ষিত কুকুরকে কাজে লাগানো হয়েছে। হরিণের চামড়া, মাংস উদ্ধার হয়েছে। এই ঘটনার সঙ্গে আর কারা জড়িত তাঁদের খোঁজে তল্লাশি চলছে।