ভোটের আগেই ভাটপাড়া পুরসভার কলাবাগানের পাশে অস্ত্র কারখানার হদিশ

ভাটপাড়ায় (Bhatpara) অস্ত্র কারখানার (Arms) হদিশ। তাও আবার পুরসভার কলাবাগানের পাশেই।

ভোটের আগেই ভাটপাড়া পুরসভার কলাবাগানের পাশে অস্ত্র কারখানার হদিশ
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 12, 2021 | 12:12 PM

উত্তর ২৪ পরগনা: ভাটপাড়ায় (Bhatpara) অস্ত্র কারখানার (Arms) হদিশ। তাও আবার পুরসভার কলাবাগানের পাশেই। উদ্ধার আগ্নেয়াস্ত্র, গুলির খোল, অস্ত্র বানানোর সরঞ্জাম। পুলিশের জালে এক জন ধরা পড়লেও, বাকি দুই পলাতক।

আগামী ২২ এপ্রিল ভাটপাড়া বিধানভার নির্বাচন। রবিবার রাতেই ভাটপাড়া এলাকায় থেকে উদ্ধার হয় বোমা, গুলি।  ভাটপাড়ার ৩৩ নম্বর ওয়ার্ডে তল্লাশি চালায় পুলিশ। ক্লাব থেকে উদ্ধার হয় তাজা বোমা, গুলি। উদ্ধার হয় ১৮টি বোমা, বোমা তৈরির সরঞ্জাম। বাজেয়াপ্ত করা হয়েছে ১৭ রাউন্ড কার্তুজ।  রাতভর এলাকায় তল্লাশি চালায় পুলিশ।  সকালে পুরসভার পাশেই অস্ত্র কারখানার হদিশ মেলে।

আরও পড়ুন: প্রথমে গুলি, পরে চপারের কোপ, নৈহাটিতে আক্রান্ত বিজেপি কর্মী

গোপন সূত্রে খবর পেয়ে, কাঁকিনাড়ার ভাটপাড়া থানা তথা পুরসভার কলাবাগান এলাকায় পুলিশ বাহিনী হানা দেয়। উদ্ধার হয় ২টি আগ্নেয়াস্ত্র, গুলির খোল ও আগ্নেয়াস্ত্রের বেশ কয়েকটা কাঠামো। তাছাড়াও অত্যাধুনিক মেশিন ও সরঞ্জাম উদ্ধার হয়।

২০১৯ লোকসভা নির্বাচনের আগে ও পরে উত্তপ্ত হয়ে উঠেছিল এলাকাগুলি। এবারের নির্বাচনে তারই প্রতিচ্ছবি ভেসে উঠবে না তো! আতঙ্কে এলাকার মানুষ। ইতিমধ্যেই বেশ কয়েকবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া। তার রেশ পড়ে পার্শ্ববর্তী এলাকাগুলিতেও। এভাবে পুরসভার অদূরেই অস্ত্র কারখানার হদিশ মেলায় স্তম্ভিত এলাকাবাসী। কীভাবে নাকের ডগায় চলছিল এই কাজ? প্রশ্ন উঠছে।