Alipurduar: ভোটের মধ্যেই চিতা বাঘের চামড়া পাচারের চেষ্টা, হাতেনাতে ধরল পুলিশ

Alipurduar: জানা গিয়েছে, ওই ব্যক্তি অসমের গোসাইগাঁও এলাকার বাসিন্দা। সে অতীতে গন্ডার শিকারের মামলায় জড়িত ছিল। চোরাশিকারি চক্রের জন্য বন্দুক সরবরাহকারী ছিল। গতকাল রাত্রিবেলা কালচিনি এলাকা থেকে পূর্ণাঙ্গ চিতাবাঘের চামড়াসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

Alipurduar: ভোটের মধ্যেই চিতা বাঘের চামড়া পাচারের চেষ্টা, হাতেনাতে ধরল পুলিশ
চিতাবাঘের চামড়া পাচারের চেষ্টাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2024 | 5:46 PM

আলিপুরদুয়ার: একদিকে যখন নির্বাচনের ঝড়ে উত্তপ্ত বাংলা। সেই সময়টারই সুযোগ নিল চোরা শিকারীরা। সোমবার রাত্রিবেলা পাচারের অভিযোগে গ্রেফতার হয় একজন। অভিযুক্তদের নাম লুকাশ বসুমাত্রী ওরফে হুঙ্গা।

জানা গিয়েছে, ওই ব্যক্তি অসমের গোসাইগাঁও এলাকার বাসিন্দা। সে অতীতে গন্ডার শিকারের মামলায় জড়িত ছিল। চোরাশিকারি চক্রের জন্য বন্দুক সরবরাহকারী ছিল। গতকাল রাত্রিবেলা কালচিনি এলাকা থেকে পূর্ণাঙ্গ চিতাবাঘের চামড়াসহ তাকে গ্রেফতার করা হয়েছে। সে চিতাবাঘের চামড়া পাচার করার ছক কষেছিল অভিযুক্ত। তাকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে চিলাপাতা রেঞ্জ। অভিযুক্তদের ট্র্যাক করার সময় আলিপুরদুয়ার জেলা পুলিশের সাহায্য নেয় বনদফতর।

আজ অভিযুক্তকে আলিপুরদুয়ার আদালতে তুলে তদন্তের জন্য রিমান্ডে নেবে বনদফতর। এই চোরাচালানের সঙ্গে আর ও কেউ জড়িত আছে কি না তা নিয়ে তদন্ত শুরু করেছে বনবিভাগ।