Shooting in Alipurduar: দুষ্কৃতী পাঠিয়েছিল নিজের দাদা? গুলি চলার পর বাইক থেকে লাফ মারলেন ব্যবসায়ী

Shooting in Alipurduar: কয়েক মাস আগেই রাজীবের দাদা গোপালের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছিল পুলিশ। তখন থেকেই গোপাল পলাতক।

Shooting in Alipurduar: দুষ্কৃতী পাঠিয়েছিল নিজের দাদা? গুলি চলার পর বাইক থেকে লাফ মারলেন ব্যবসায়ী
এই সেই সিসিটিভি ফুটেজ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 10:17 PM

আলিপুরদুয়ার: বাড়ি ফেরার পথেই ঘিরে ধরে একদল দুষ্কৃতীরা। কোনও রকমে লাফ দিয়ে প্রাণে বাঁচলেন আলিপুরদুয়ারের (Alipurduar) লটারি ব্যবসায়ী। রবিবার রাতে ওই লটারি ব্যাবসায়ীকে লক্ষ্য করে গুলি চলল তাঁর বাড়ির একেবারে কাছেই। আলিপুরদুয়ার বারোবিশার লটারি ব্যবসায়ী রাজীব দাসের দাবি, অল্পের জন্য প্রাণে বেঁচেছেন তিনি। তিনি জানিয়েছেন, রবিবার রাতে ব্যবসার কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন তিনি। তাঁর এক বন্ধুকে সঙ্গে নিয়ে স্কুটি চালিয়ে বাড়ি ফেরার সময় অজ্ঞাত পরিচয় তিন জন যুবক একটি মোটর সাইকেলে তাঁদের পিছু নেয়। এরপর তাঁর বাড়িতে ঢোকার গলির মুখেই তাঁকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ।

রাজীব দাস জানান, তিনি দ্রুত গতিতে স্কুটি চালিয়ে বাড়ির সামনে পৌঁছলেও তাঁর পিছনে ধাওয়া করে চলে আসেন দুষ্কৃতীরা। সেই সময় রাজীব দাস কোনও ক্রমে বাড়ির পাশে নীচু জায়গায় লাফ দেন। তাঁর চিৎকারে বাড়ির লোক বেরিয়ে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায় বলেই জানিয়েছেন তিনি। এই দৃশ্য রাজীব দাসের বাড়ির সিসি ক্যামেরায় বন্দি হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তিনজন যুবক আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে ধাওয়া করেছিলেন রাজিবকে।

রাজীবের অভিযোগ, এই ঘটনার পেছনে তাঁর নিজের দাদা গোপাল দাসের হাত থাকতে পারে। তাঁকে প্রাণে মারার জন্য ভাড়াটে খুনি পাঠানো হয়ে থাকতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন রাজীব।

উল্লেখ্য, কয়েক মাস আগেই রাজীবের দাদা গোপালের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছিল পুলিশ। তখন থেকেই গোপাল পলাতক। সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিসহ একটি ম্যাগাজিন এবং একটি গুলির খোল উদ্ধার করেছে। সোমবার রাজীবের শারীরিক অবস্থার খোঁজ নিতে তাঁর বাড়িতে যান আলিপুরদুয়ার জেলা পরিষদের সভাধিপতি শীলা দাস সরকার। তিনি জানান, ঘটনাটির তদন্ত চলছে।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বারোবিশার ব্যাবসায়ী মহলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগ দায়ের হলেই তদন্ত শুরু করবে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বাইকও উদ্ধার করেছে।